রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

শনিবারের ম্যাচের একাদশ ঠিক করে ফেলেছে আর্জেন্টিনা

ক্লাব ফুটবলের ব্যস্ততা থেকে ছুটি মিলেছে ফুটবলারদের। আগামী সপ্তাহে নিজ নিজ জাতীয় দলের হয়ে খেলতে নামবেন ইউরোপ মাতানো তারকা ফুটবলাররা। বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচ খেলতে এরই মধ্যে আর্জেন্টিনায় ফিরে গেছেন বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল মেসিও।

আগামী শনিবার লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ভেনেজুয়েলার বিপক্ষে নিজেদের ১৬তম ম্যাচটি খেলতে নামবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি। এরই মধ্যে সেই ম্যাচের একাদশ প্রায় চূড়ান্ত করে ফেলেছেন দলের কোচ লিওনেল স্কালোনি।

এই ম্যাচে নিজেদের সেরা দলটি পাচ্ছে না আলবিসেলেস্তেরা। কেননা ইনজুরি ও নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না মার্কোস আকুনা, আলেজান্দ্রো গোমেজ, লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, এমিলিয়ানো মার্টিনেজ, এমিলিয়ানো বুয়েন্দিয়া, জিওভানি লো সেলসো, লাউতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

তবু দলের প্রথম দিনের অনুশীলনের পরই একাদশ মোটামুটি নিশ্চিত করে ফেলেছেন স্কালোনি। আর্জেন্টিনার ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, এমিলিয়ানোর অনুপস্থিতিতে গোলবারের নিচে দেখা যাবে ফ্রাংকো আরমানিকে। রক্ষণে সুযোগ পাচ্ছেন জার্মান পেজ্জেল্লাও।

এছাড়া মিডফিল্ডে অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার সুযোগ পেয়ে যেতে পারেন। আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে হোয়াকিন কোররেয়া, অ্যাঞ্জেল কোররেয়া ও নিকোলাস গনজালেজের মধ্যে যেকোনো দুজনকে দেখা যাবে।

ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

ফ্রাংকো আরমানি, নাহুয়েল মোলিনা, জার্মান পেজ্জেল্লা, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার অথবা এজেকুয়েল পালাসিওস, লিওনেল মেসি, হোয়াকিন কোররেয়া অথবা অ্যাঞ্জেল কোররেয়া, নিকোলাস গনজালেজ অথবা অ্যাঞ্জেল কোররেয়া।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com