রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

লোহাগাড়ায় ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে

চট্টগ্রাম লোহাগাড়ায় প্রচার-প্রচারণা শেষ মুহূর্তে আচরণবিধি লঙ্ঘন করায় ১৪ টি মামলা দিতে হলো জরিমানা।

লোহাগাড়ায় ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ৬ইউপিতে জমে উঠেছে শেষ মুহুর্তের প্রচারণা। আচরণ বিধি নিশ্চিত করতে মাঠে কঠোর অবস্হানে মাঠে প্রশাসন।

আজ (২৪ ডিসেম্বর) শুক্রবার দিনব্যাপী ৬ইউপির বিভিন্ন এলাকায় আচরণ বিধি অমান্য করায় ১৪টি মামলায় ৪৪হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মাসুদ রানা।

জানা যায়, নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে মাঠে রয়েছে প্রশাসন।দিনব্যাপী লোহাগাড়ায় ৬ইউপির বিভিন্ন এলাকায় ৮ জন চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও ৬ জন মেম্বার প্রার্থীর সমর্থককে আচরণ বিধি ভঙ্গের দায়ে ১৪ টি মামলায় ৪৪ হাজার ৫০০ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা দেয়া হয়। আচরণ বিধি প্রতিপালনে প্রার্থীদের সতর্কবার্তা প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা জানান,

একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন সম্পন্ন করতে প্রশাসন কঠোর অবস্থানে। আচরণ বিধি প্রতিপালনের জন্য আমরা উপজেলা প্রশাসন সবসময় মাঠে সোচ্চার রয়েছি।

লোহাগাড়ার ৬ইউপির বিভিন্ন এলাকায় দিনব্যাপী অভিযান পরিচালনা করে আচরণ বিধি অমান্য করার দায়ে ১৪টি মামলায় ৪৪হাজার ৫০০ টাকা জরিমানা দেওয়া হয়েছে ।

নির্বাচনের দিন ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে থাকবে পুলিশ, বিজিবি ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা। এছাড়াও থাকবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মোবাইল টিম থাকবে বলেও তিনি জানান।

অভিযানকালে লোহাগাড়া থানা পুলিশের এস আই গোলাম কিবরিয়া, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরীসহ পুলিশের অন্যান্য সদস্য ও ভূমি অফিসের কর্মচারীরা উপস্হিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com