রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

লোহাগাড়ায় ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে

চট্টগ্রাম লোহাগাড়ায় প্রচার-প্রচারণা শেষ মুহূর্তে আচরণবিধি লঙ্ঘন করায় ১৪ টি মামলা দিতে হলো জরিমানা।

লোহাগাড়ায় ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ৬ইউপিতে জমে উঠেছে শেষ মুহুর্তের প্রচারণা। আচরণ বিধি নিশ্চিত করতে মাঠে কঠোর অবস্হানে মাঠে প্রশাসন।

আজ (২৪ ডিসেম্বর) শুক্রবার দিনব্যাপী ৬ইউপির বিভিন্ন এলাকায় আচরণ বিধি অমান্য করায় ১৪টি মামলায় ৪৪হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মাসুদ রানা।

জানা যায়, নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে মাঠে রয়েছে প্রশাসন।দিনব্যাপী লোহাগাড়ায় ৬ইউপির বিভিন্ন এলাকায় ৮ জন চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও ৬ জন মেম্বার প্রার্থীর সমর্থককে আচরণ বিধি ভঙ্গের দায়ে ১৪ টি মামলায় ৪৪ হাজার ৫০০ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা দেয়া হয়। আচরণ বিধি প্রতিপালনে প্রার্থীদের সতর্কবার্তা প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা জানান,

একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন সম্পন্ন করতে প্রশাসন কঠোর অবস্থানে। আচরণ বিধি প্রতিপালনের জন্য আমরা উপজেলা প্রশাসন সবসময় মাঠে সোচ্চার রয়েছি।

লোহাগাড়ার ৬ইউপির বিভিন্ন এলাকায় দিনব্যাপী অভিযান পরিচালনা করে আচরণ বিধি অমান্য করার দায়ে ১৪টি মামলায় ৪৪হাজার ৫০০ টাকা জরিমানা দেওয়া হয়েছে ।

নির্বাচনের দিন ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে থাকবে পুলিশ, বিজিবি ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা। এছাড়াও থাকবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মোবাইল টিম থাকবে বলেও তিনি জানান।

অভিযানকালে লোহাগাড়া থানা পুলিশের এস আই গোলাম কিবরিয়া, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরীসহ পুলিশের অন্যান্য সদস্য ও ভূমি অফিসের কর্মচারীরা উপস্হিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com