শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

মধ্যরাতে পেট কাটা ‘ষ’ সিরিজের শিল্পী-কলাকুশলীদের মিলনমেলা

এই Building এ মেয়ে নিষেধ হলেও নিশির ডাকে কোথাও একটু গেট টুগেদার হতেই পারে ফিল্ম ফান ফুর্তিতে।লোকে যে যাই বলে আপনি চলে আষবেন মিষ্টি কিছু আড্ডার মধ্যমণি হতে।’- এটি একটি আমন্ত্রণপত্র।

অ্যান্থলজি সিরিজ পেট কাটা ‘ষ’ এর জন্য এই আমন্ত্রণপত্রটি অতিথিদের পাঠানো হয়েছে। আমন্ত্রণপত্রে যেমন একটু ভিন্ন ছিল ঠিক পুরো এই আয়োজনে ছিল ভিন্নতা।

পেট কাটা ‘ষ’ একটি সাইকোলজিক্যাল হরর ঘরানা সিরিজ। সমারোহের আয়োজনটাও হয়েছে মধ্যরাতে। রাতের বেলাতেই যেন শাঁকচুন্নি, জ্বিন, ভূতের আসর জমে!

এপ্রিল মাস জুড়ে নুহাশ হুমায়ূন পরিচালিত অ্যান্থলজি সিরিজ পেট কাটা ‘ষ’-এর তিনটি পর্ব মুক্তি পেয়েছে দেশি ওটিটি প্ল্যাটফর্মে চরকিতে। মুক্তির অপেক্ষায় এখন আরও একটি পর্ব।

৭ এপ্রিল মুক্তি পেয়েছিল পেট কাটা ‘ষ’-এর প্রথম পর্ব ‘এই Building এ মেয়ে নিষেধ’। এরপর ১৪ ও ২১ এপ্রিল ‘মিষ্টি কিছু’ ও ‘লোকে বলে’ মুক্তি পায়। আর ২৮ এপ্রিল মুক্তি পাবে ‘নিশির ডাক’। এই প্রথম চরকি এমন সাইকোলজিক্যাল হরর ঘরানার সিরিজ মুক্তি দিয়েছে। দর্শকেরাও বিষয়টা সাদরে গ্রহণ করেছেন।

এই আনন্দ উদযাপনের জন্য ২১ এপ্রিল দিবাগত রাতে মধ্যরাতে পেট কাটা ‘ষ’ সিরিজের শিল্পী-কলাকুশলী মিলনমেলা আয়োজন করেছিল। রাজধানীর মাদানী এভিনিউয়ের শেফ’স টেবিল কোর্টসাইডে।

নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি। তারপর একে একে বক্তব্য রাখেন তরুণ ও ‘ষ’-এর পরিচালক নুহাশ হুমায়ূন, দারাজ-আলীবাবা গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা তাজদীন হাসান, সহ-প্রযোজক মাসুদুল আমিন রিন্তু।

এরপর নিজেদের অভিজ্ঞতা ব্যক্ত করেন সোহেল মন্ডল, শিরিন আক্তার শিলা, মোরশেদ মিশু, সাঈদা তাসলিমা হোসান নদী, কাজী নওশাবা আহমেদ, প্রীতম হাসান ও মাসুদা খান।

আনন্দ এই আয়োজনে উপস্থিত ছিলেন পেট কাটা ‘ষ’-এর অন্যান্য শিল্পী-কলাকুশলী, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান এ ফর একশনের কর্মকর্তাবৃন্দ, দারাজ-এর কর্মকর্তাবৃন্দ, চরকির কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com