বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

আইপিএলে কামিন্সের চওড়া দাম মানতে পারছেন না গিলেস্পি

স্পোর্টস ডেস্ক

আইপিএলের আগামী আসরের জন্য ডাকা নিলামে দামের সকল ভেঙে ইতিহাসের সর্বোচ্চ দামে বিক্রি হয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। যদিও তার রেকর্ড বেশিক্ষণ টেকেনি। কামিন্সের রেকর্ড ভেঙে দিয়ে আরেক অসি পেসার মিচেল স্টার্ক আইপিএলে দামের নতুন ইতিহাস রচনা করেছেন কয়েক ঘণ্টা পরেই।

এবারের আইপিএলের নিলামে কামিন্সকে ২০ কোটি ৫০ লাখ রুপিতে কিনে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর স্টার্ককে ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। এর আগে এত দামে কোনো ক্রিকেটারকে কেনেনি ভারতীয় প্রিমিয়ার লিগের কোনো ফ্র্যাঞ্চাইজি।

তবে কামিন্সকে কেন এত দামে কিনেছে হায়দরাবাদ, তার কোনো যুক্তিই খুঁজে পাচ্ছেন না অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার জেসন গিলেস্পি। তিনি মনে করেন, টি-টোয়েন্টি কামিন্সের শক্তিশালী ফরম্যাট নয়। তার কারণেই মিচেল স্টার্কের রেকর্ড গড়া দাম উঠেছে।

https://bdprotidinkhabor.com/ Google News Channel বাংলাদেশ প্রতিদিন  খবর  পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

সেন রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে গিলেস্পি বলেন, ‘প্যাট সন্দেহাতীত ভাবেই একজন ভালো মানের বোলার এবং একজন ভালো অধিনায়ক। আমরা সেটি দেখেছি। যাই হোক, আমি মনে করি না যে, টি-টোয়েন্টি তার সেরা ফরম্যাট। আমার মতে, সে একজন টেস্ট বোলার এবং টেস্ট ক্রিকেটেই সে ভালো খেলে।’

গিলেস্পি আরও বলেন, ‘টি-টোয়েন্টিতে সে একজন ভালো বোলার; এতে কোনো সন্দেহ নেই। কিন্তু তার দামটা বেশি হয়ে গেছে।’

তবে এবারই যে কামিন্সের দাম এত বেশি উঠেছে, বিষয়টি মোটেই এমন নয়। এর আগে ২০২০ সালের আসরে ১৫ কোটি ৫০ লাখ রুপিতে বিক্রি হয়ে কলকাতা নাইট রাইডার্সে খেলেছিলেন। অপরদিকে ৮ বছর পর আইপিএলের আসরে খেলতে এসেছেন স্টার্ক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com