মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ

নওগাঁয় যথাযোগ্য মর্যাদা, ভাব গাম্ভির্য্যরে ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১মিনিটে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়।

শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক গোলাম মাওলা, পুলিশ সুপার রাশেদুল হক উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম রবিন শীষ পৌর মেয়র আলহাজ্ব নাজমুল হক সনি, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ফজলে রাব্বী বকু. সিভিল সার্জন , চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজের ও পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ, জেলা রিপোর্টার্স ইউনিটি ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিএনপি, জাতীয় পার্টি, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, বিএমএ, একুশে পরিষদ, উদীচী শিল্পী গোষ্ঠী, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, জেলা অধ্যক্ষ সমিতি, কার ও মাইক্রো চালক সমিতি, বাংলাদেশ জুয়েলারী সমিতি, কিশোর ক্লাব, চকএনায়েত উচ্চ বিদ্যালয়, চকএনায়েত যুবক সমিতি, জেলা কৃষিবিদ ইনসটিটিউশান, প্রবাহ সংসদ এবং ভাষা সৈনিক ডাঃ মঞ্জুর হোসেনের পরিবার বর্গ সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, এবং সরকারী ও বেসরকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং ৪৮ নওগাঁ ৩ আসনের এমপি সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয় । উপজেলা পরিষদ অডিটরিয়ামে ‌নিবাহী‌ অফিসার তৃপ্তি কণা মন্ডলের‌ সভাপতিত্বে বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন বিষয়ক এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খাঁন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু‌ খালেদ‌ বুলু‌ , থানা অফিসার ইনচার্জ,(ওসি ) মাহাবুবুর রহমান, বদলগাছি মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বাবলু দেওয়ান‌ সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সাকলাইন সুবেল‌ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com