শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

অনিশ্চয়তায় সৌদিতে মেসি-রোনালদোর লড়াই

স্পোর্টস ডেস্ক

চীনা ক্লাব সাংহাই শেনহুয়ার বিপক্ষে মাঠে নামতে ২৪ ঘণ্টাও বাকি নেই। শেষ মুহূর্তে এসে শেনজেনে ম্যাচের আগে খেলা মুলতবির ঘোষণা দিয়ে সবাইকে হতাশ করলো সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর। দলের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রেনালদো ইনজুরিতে পড়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিলো ক্লাবটি। যে কারণে ক্ষোভ প্রকাশ করেছে চীনা দর্শকরা। তাতেই আর কি করার আছে! খেলা না দেখেই ফিরতে হবে দর্শকদের।

ওই খেলা মুলতবি হওয়ায় বাংলাদেশি দর্শকদের তেমন কিছু যায় আসে না। বিপত্তি বেঁধেছে অন্য জায়গায়। আগামী ১ ফেব্রুয়ারি লিওনেল মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে মাঠে নামার কথা রোনালদোর আল নাসরের। যেই ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শত শত ফুটবলপ্রেমী, রোনালদোর ইনজুরির কারণে সেই ম্যাচটি পড়েছে অনিশ্চয়তায়।

ম্যাচের আগে পায়ের ইনজুরিতে পড়ে সংবাদ সম্মেলনে এসে রোনালদো বলেন, ‘বন্ধুরা, আমার জন্য আজকের দিনটি দুঃখজনক। কারণ আমি চীনা ভক্তদের কাছে দুঃখিত, বিশেষ করে শেনজেনের কাছে দুঃখিত। কারণ আপনি জানেন, ফুটবলে কিছু জিনিস আপনি নিয়ন্ত্রণ করতে পারেন না। আপনারা জানেন, আমি ২২ বছর ফুটবল খেলেছি এবং আমি এমন একজন খেলোয়াড় যার খুব বেশি ইনজুরি নেই। তাই আমি সত্যিই দুঃখিত। কারণ, আল নাসর এবং আমি, আমরা এখানে চীন সফর উপভোগ করতে এসেছিলাম।’

সৌদি প্রো লিগের খেলার চলতি মৌসুমের মাঝামাঝির বিরতিতে চীনা ক্লাব ও মেসির ইন্টার মিয়ামি বিপক্ষে ম্যাচ আয়োজন করেছিল আল নাসর। হয়তো এই ম্যাচেই শেষবারের মতো মেসি-রোনালদো দৈরথ দেখতে পারতো দর্শকরা। সেটি হয়তো আর দেখা হবে না। কারণ, আকর্ষণীয় এই ম্যাচ নিয়ে এখন পর্যন্ত কোনো অগ্রগতির কথা জানানো হয়নি কর্তৃপক্ষ থেকে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com