বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁ প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজাসহ মুনির হোসেন নামে এক জন গ্রেফতার আদিতমারীতে তিস্তা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি এম,এ হাশেমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রাঙামাটি জেলা শহরের উপকণ্ঠ মানিকছড়িতে স্যালাইনের ব্যাগে চোলাই মদ, নারী গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আর ও এক রোহিঙ্গা শিশুর মৃত্যু লোহাগাড়ায় ২৫টি স্মার্ট মোবাইল সেট উদ্ধারপূর্বক মালিকের নিকট হস্তান্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ পতেঙ্গা, চট্টগ্রাম যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ  নওগাঁর ধামুইরহাটের হরিতকিডাঙ্গা থেকে ট্যাপান্টাডলসহ ০১ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের কেশব বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী অনুশিখা কে বাচাতে এগিয়ে আসুন

এভার্টনকে উড়িয়ে দিয়েছে ম্যানইউ

স্পোর্টস ডেস্কঃ

মার্কাস রাশফোর্ডের দুর্দান্ত পারফরম্যান্সে ইংলিশ এফএ কাপে গতকাল (৬ জানুয়ারি) শুক্রবার রাতে এভার্টনকে ৩-১ গোলে এড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুটি গোল নিজে তৈরি করে দিয়েছেন এবং অন্য একটি গোল নিজে করেছেন তিনি।

গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ভুল সত্ত্বেও দারুণ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে রেড ডেভিলরা।ম্যাচ শুরুর চতুর্থ মিনিটেই দারুণ একটি গোলের সুযোগ তৈরি করে দেন মার্কাস রাশফোর্ড। তার তৈরি করা বল পেয়ে এভার্টনের জালে বল জড়ান ব্রাজিলিয়ান তারকা অ্যান্টোনি।

ম্যানইউর দ্বিতীয় গোলটি ছিল আত্মঘাতি। নিজেদের জালেই বল জড়ান কনোর কোডি। কিন্তু এই গোলে সবচেয়ে বেশি অবদান মার্কাস রাশফোর্ডের। তার তৈরি করা বল ক্লিয়ার করতে গিয়েই নিজেদের জালে বড় জড়ান কোডি।

ম্যাচের শেষ মুহূর্তে (ইনজুরি সময়ে) পেনাল্টি থেকে তৃতীয় গোল করেন মার্কাস রাশফোর্ড নিজে।তবে, এভার্টন তারকা কনর কোডি দুটি গোল করেন। একটি নিজেদের জালে, অন্যটি ম্যানইউর জালে। ফলে ম্যাচের ফল দাঁড়ায় ৩-১।

৪ মিনিটে ম্যানইউ এগিয়ে গেলেও ম্যাচের ১৪তম মিনিটে অমার্জনীয় এক ভুল করে বসেন গোলরক্ষক ডেভিড ডি গিয়া। একটি লো ক্রস করতে গিয়ে বল দিয়ে দেন তিনি কনর কোডিকে। বল পেয়েই ম্যানইউর জালে সেটিকে জোতে সময় নেননি তিনি। তবে শেষের দুই গোলের কারণে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে ৩-১ ব্যবধানে পরাজয় মেনে নিতে হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com