বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৯:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । ব্যবস্থাপনা সম্পাদক: কাজী মোস্তফা রুমি । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ওসির বিরুদ্ধে কুরুচিপূর্ণ পোস্ট : সেই বডি বিল্ডারের ১০ বছরের সাজা চট্টগ্রামে ৮ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষেণর অভিযোগ, হালিশহর থানায় মামলা ইতালির ভিছেন্সায় বাংলাদেশ কমিউনিটির আত্মপ্রকাশ বাঘাইছড়িতে ইউপিডিএফের উদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দক্ষিণ এশিয়ার প্রথম টানেল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষেধাজ্ঞা অমাণ্য করে ঝাটকা ইলিশ ধরছে কিছু প্রভাবশালী মাঝি যশোরে পানিতে ডুবে দুই ভাইয়ের করুণ মূত্যু,এলাকায় চলছে শোকের ছায়া ১০২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলা তদন্ত প্রতিবেদন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর আবারও আফগানিস্তানে শক্তিশালী ভূমিকম্প

স্কুল টপকাতে পারেনি আলিয়া!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তার পরিবারের সবাই চলচ্চিত্রের মানুষ। তিনি মাত্র দশম শ্রেণি পাশ! তবুও উচ্চশিক্ষা অধরাই রইলো। এক সাক্ষাৎকারে বিষয়টি খোলসা করেন আলিয়া নিজেই।

বাবা বলিউডের প্রযোজক মহেশ ভাট। মা অভিনেত্রী সোনি রাজদান। পরিবারের সবাই বিনোদন জগতের মানুষ। তাই পড়াশোনায় আগ্রহ থাকলেও আড়াই বছর বয়স থেকে আলিয়ার ইচ্ছে ছিল অভিনয়ই করবেন। জানা গছে, যমনাবাই নরসি স্কুলে পড়তেন আলিয়া। কিন্তু পরে ক্যারিয়ার তৈরি করতে গিয়ে মাঝপথেই পড়াশোনা ইতি টানেন। বাড়ির লোকও এটা নিয়ে মাথা ঘামায়নি। তারাও ভাবতেন, স্কুল পাশ করাই যথেষ্ট। বাকি সময় অভিনয়ে দেয়া উচিত। ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ ছবির অডিশনের জন্য যখন ডাক পান আলিয়া, তখনও তিনি দ্বাদশ শ্রেণির পরীক্ষা দেননি। সেই সময়েই পড়াশোনায় ইতি। দশম শ্রেণিতে ফল ভালো হলেও আসলে তিনি স্কুলছুট, যে কথা অনেকেই জানেন না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com