রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

প্রথম ম্যাচের আগে আরও এক দুঃসংবাদ আর্জেন্টিনার

করোনাভাইরাসে আক্রান্ত থেকে সুস্থ হলেও শারীরিক অবস্থার কথা বিবেচনা করে আর্জেন্টিনা জাতীয় দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে তারকা খেলোয়াড় ও নিয়মিত অধিনায়ক লিওনেল মেসিকে। ফলে তাকে ছাড়াই নতুন বছরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে হবে আর্জেন্টিনাকে।

এবার অধিনায়কের পর নতুন করে যোগ হলো কোচ লিওনেল স্কালোনির অনুপস্থিতি। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় চিলির বিপক্ষে নতুন বছরে আর্জেন্টিনার প্রথম ম্যাচের ডাগআউটে থাকতে পারবেন না স্কালোনি। তবে শারীরিকভাবে পুরোপুরি সুস্থ আছেন তিনি।

স্কালোনি ছাড়াও সহকারী কোচ পাবলো আইমার এবং মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যান অ্যালিস্টারও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। পাশাপাশি অ্যালিস্টারের কাছাকাছি সংস্পর্শে যাওয়ায় ছিটকে গেছেন আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়া। ফলে বড়সড় ধাক্কাই খেলো আলবিসেলেস্তেরা।

আগামীকাল (২৮ জানুয়ারি) ২০২২ শুক্রবার বাংলাদেশ সময় ভোরে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। এই ম্যাচের দলের কোচের দায়িত্বে কারা থাকবেন তা জানিয়ে স্কালোনি বলেছেন, ‘ওয়াল্টার স্যামুয়েল, রবার্তো আয়ালা এবং ডিয়েগো প্লাসেন্তে আর্জেন্টিনা জাতীয় দলের দায়িত্ব পালন করবেন।’

এসময় নিজের স্বাস্থ্যের ব্যাপারে আপডেট জানিয়ে আর্জেন্টিনা কোচ বলেন, ‘আমি একটি বিষয় পরিষ্কার করতে চাই যে, আমি সুস্থবোধ করছি। আমি ভালো আছি, সেরে উঠেছি কিন্তু পিসিআর টেস্টে বারবার পজিটিভ দেখাচ্ছে। এটাই সমস্যা। আমি সেখানে (চিলি) যাওয়ার অবস্থায় আছি কিন্তু যেতে পারছি না।’

লাতিন অঞ্চল থেকে এরই মধ্যে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। এখন পর্যন্ত খেলা ১৩ ম্যাচে ৮ জয় ও ৫ ড্র’তে ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে তারা। শুক্রবার চিলির বিপক্ষে ম্যাচের পর বুধবার ভোরে কলম্বিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com