সোমবার, ২২ Jul ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

প্রথম ম্যাচের আগে আরও এক দুঃসংবাদ আর্জেন্টিনার

করোনাভাইরাসে আক্রান্ত থেকে সুস্থ হলেও শারীরিক অবস্থার কথা বিবেচনা করে আর্জেন্টিনা জাতীয় দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে তারকা খেলোয়াড় ও নিয়মিত অধিনায়ক লিওনেল মেসিকে। ফলে তাকে ছাড়াই নতুন বছরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে হবে আর্জেন্টিনাকে।

এবার অধিনায়কের পর নতুন করে যোগ হলো কোচ লিওনেল স্কালোনির অনুপস্থিতি। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় চিলির বিপক্ষে নতুন বছরে আর্জেন্টিনার প্রথম ম্যাচের ডাগআউটে থাকতে পারবেন না স্কালোনি। তবে শারীরিকভাবে পুরোপুরি সুস্থ আছেন তিনি।

স্কালোনি ছাড়াও সহকারী কোচ পাবলো আইমার এবং মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যান অ্যালিস্টারও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। পাশাপাশি অ্যালিস্টারের কাছাকাছি সংস্পর্শে যাওয়ায় ছিটকে গেছেন আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়া। ফলে বড়সড় ধাক্কাই খেলো আলবিসেলেস্তেরা।

আগামীকাল (২৮ জানুয়ারি) ২০২২ শুক্রবার বাংলাদেশ সময় ভোরে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। এই ম্যাচের দলের কোচের দায়িত্বে কারা থাকবেন তা জানিয়ে স্কালোনি বলেছেন, ‘ওয়াল্টার স্যামুয়েল, রবার্তো আয়ালা এবং ডিয়েগো প্লাসেন্তে আর্জেন্টিনা জাতীয় দলের দায়িত্ব পালন করবেন।’

এসময় নিজের স্বাস্থ্যের ব্যাপারে আপডেট জানিয়ে আর্জেন্টিনা কোচ বলেন, ‘আমি একটি বিষয় পরিষ্কার করতে চাই যে, আমি সুস্থবোধ করছি। আমি ভালো আছি, সেরে উঠেছি কিন্তু পিসিআর টেস্টে বারবার পজিটিভ দেখাচ্ছে। এটাই সমস্যা। আমি সেখানে (চিলি) যাওয়ার অবস্থায় আছি কিন্তু যেতে পারছি না।’

লাতিন অঞ্চল থেকে এরই মধ্যে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। এখন পর্যন্ত খেলা ১৩ ম্যাচে ৮ জয় ও ৫ ড্র’তে ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে তারা। শুক্রবার চিলির বিপক্ষে ম্যাচের পর বুধবার ভোরে কলম্বিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com