মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার

আইপিএলে কামিন্সের চওড়া দাম মানতে পারছেন না গিলেস্পি

স্পোর্টস ডেস্ক

আইপিএলের আগামী আসরের জন্য ডাকা নিলামে দামের সকল ভেঙে ইতিহাসের সর্বোচ্চ দামে বিক্রি হয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। যদিও তার রেকর্ড বেশিক্ষণ টেকেনি। কামিন্সের রেকর্ড ভেঙে দিয়ে আরেক অসি পেসার মিচেল স্টার্ক আইপিএলে দামের নতুন ইতিহাস রচনা করেছেন কয়েক ঘণ্টা পরেই।

এবারের আইপিএলের নিলামে কামিন্সকে ২০ কোটি ৫০ লাখ রুপিতে কিনে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর স্টার্ককে ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। এর আগে এত দামে কোনো ক্রিকেটারকে কেনেনি ভারতীয় প্রিমিয়ার লিগের কোনো ফ্র্যাঞ্চাইজি।

তবে কামিন্সকে কেন এত দামে কিনেছে হায়দরাবাদ, তার কোনো যুক্তিই খুঁজে পাচ্ছেন না অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার জেসন গিলেস্পি। তিনি মনে করেন, টি-টোয়েন্টি কামিন্সের শক্তিশালী ফরম্যাট নয়। তার কারণেই মিচেল স্টার্কের রেকর্ড গড়া দাম উঠেছে।

https://bdprotidinkhabor.com/ Google News Channel বাংলাদেশ প্রতিদিন  খবর  পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

সেন রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে গিলেস্পি বলেন, ‘প্যাট সন্দেহাতীত ভাবেই একজন ভালো মানের বোলার এবং একজন ভালো অধিনায়ক। আমরা সেটি দেখেছি। যাই হোক, আমি মনে করি না যে, টি-টোয়েন্টি তার সেরা ফরম্যাট। আমার মতে, সে একজন টেস্ট বোলার এবং টেস্ট ক্রিকেটেই সে ভালো খেলে।’

গিলেস্পি আরও বলেন, ‘টি-টোয়েন্টিতে সে একজন ভালো বোলার; এতে কোনো সন্দেহ নেই। কিন্তু তার দামটা বেশি হয়ে গেছে।’

তবে এবারই যে কামিন্সের দাম এত বেশি উঠেছে, বিষয়টি মোটেই এমন নয়। এর আগে ২০২০ সালের আসরে ১৫ কোটি ৫০ লাখ রুপিতে বিক্রি হয়ে কলকাতা নাইট রাইডার্সে খেলেছিলেন। অপরদিকে ৮ বছর পর আইপিএলের আসরে খেলতে এসেছেন স্টার্ক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com