শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হবে বন্দরনগরী চট্টগ্রাম ও রাজধানী ঢাকায়

সম্ভাব্য ভেন্যু থেকে সিলেটের নাম বাদ পড়েছে আগেই।আসন্ন আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হবে বন্দরনগরী চট্টগ্রাম ও রাজধানী ঢাকায়। তবে হঠাৎ এ দুই ভেন্যুর একটি বাতিলের সম্ভাবনা দেখা দিয়েছে।

একদম ভেতরের খবর, মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বদলে আফগানিস্তান সিরিজের সবগুলো ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়োজনের চিন্তা চলছে। বোর্ডের উচ্চপর্যায়ের দায়িত্বশীল সূত্র জানিয়েছে এ খবর।

সূত্র অনুযায়ী, ঢাকায় যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা ছিল, তা বাতিল করে ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজও চট্টগ্রামে আয়োজনের চিন্তাভাবনা চলছে।

বোর্ডের এক শীর্ষকর্তা জানিয়েছেন, সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি। আগামী ২-৩ দিনের ভেতরেই বিষয়টি স্থির হবে। তবে এ মুহূর্তে দুই ভেন্যুতে খেলা হওয়ার সম্ভাবনা ফিফটি-ফিফটি।

চট্টগ্রামের পাশাপাশি ঢাকায় খেলা চালানোর চিন্তা থেকে এখনই সরে দাড়ায়নি বিসিবি। তবে চিন্তা আছে। দুই ভেন্যুর বদলে চট্টগ্রামে খেলা চালানোর সম্ভাব্যতা যাচাইয়ের কাজ চলছে।

শেষ পর্যন্ত বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ পুরোটাই চট্টগ্রামে হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com