বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে? সিসিটিভি ফুটেজ এবং ‘Hello CMP’ অ্যাপের “আমার গাড়ি নিরাপদ” সেবার সহায়তায় মুখে হাসি ‘সরকার নারীর গৃহস্থালি কাজের অর্থনৈতিক মূল্য নির্ধারণের বিষয় বিবেচনা করছে’- অর্থ প্রতিমন্ত্রী যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে মোটরসাইকেল বিজয় হয়েছে কান চলচ্চিত্র উৎসবের পর্দা নেমেছে, যেসব সিনেমা পুরস্কার পেল নওগাঁর বদলগাছিতে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে চন্দনা রানী নামে এক নারীর মৃত্যু নওগাঁ ঘোষপাড়া কালী মন্দিরের কালীর প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা আগামী বাজেটে মূল্য স্ফীতি রোধে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে- অর্থ প্রতিমন্ত্রী ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

শিল্পী সমিতির ইফতারে মধ্যমণি ‘আম্মাজান’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে শুক্রবার ইফতার মাহফিলের আয়োজন করা হয়। রাজধানীর মগবাজারের একটি কনভেনশন হলে আয়োজন করা হয় ইফতারের। এই আয়োজন মধ্যমণি হয়ে আসেন ‘আম্মাজান’ খ্যাত কিংবদন্তি অভিনেত্রী শবনম।

সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের আমন্ত্রণে এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন বলে জানান এই অভিনেত্রী। তাকে ঘিরেই চলে শিল্পীদের মিলনমেলার এই অনুষ্ঠান। ইফতার মাহফিলে বক্তব্যও রাখেন এই অভিনেত্রী।

অনুষ্ঠানে শবনম ছাড়াও উপস্থিত ছিলেন আলমগীর, রিয়াজ, ফেরদৌস, অনন্ত জলিল, বর্ষা, নিপুণ, কেয়া, সাইমন, ইমনসহ চলচ্চিত্রের অনেক তারকা।

সবার ভালোবাসা পেয়ে শবনম বলেন, ‘জীবনে অনেক অপ্রাপ্তি থাকলেও বহুদিন পর সিনেমার মানুষের কাছে এসে যে ভালোবাসা পেয়েছি, তাতে চিরঋণী আমি। প্রায় দুই যুগ সিনেমার বাইরে, তার পরও আপনারা আমাকে মনে রেখেছেন, এটাই আমার অনেক বড় প্রাপ্তি। ’

বরেণ্য নির্মাতা ও অভিনেতা কাজী হায়াত পরিচালিত কালজয়ী ‘আম্মাজান’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন শবনম। সিনেমাটি এখনো দর্শক হৃদয়ে জায়গা করে আছে। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘আম্মাজান’-এর পর আর কোনো সিনেমায় কাজ করেননি শবনম।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এতে সভাপতি পদে বিজয়ী হন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খান ও নিপুণের মধ্যকার জটিলতা এখন আদালত পর্যায়ে রয়েছে। ফলে এই পদে এখনো কেউ দায়িত্ব পাননি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com