শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

টাঙ্গাইলের নাগরপুরের পাইকপাড়ায় পূর্ব শক্রতার জেরে হামলা আহত ৪

টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব শক্রতার জের ধরে হামলার ঘটনা ঘটেছে। নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। হামলায় মো. দানেজ আলী (৫৫) মোছা. হাছিনা (৪৫), ফিরোজা বেগম (৫২) ও বিজয় (১২) আহত হন। এ ব্যাপারে নাগরপুর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাব্বি শেখ, বাবুল মিয়া ও জুলহাস উদ্দিন দলবল নিয়ে দানেজ আলীর বসত বাড়ীতে হামলা করে। বাড়ীতে দানেজ আলীর স্ত্রী, ভাই বউ ও ভাতিজা বিজয় (১২) উপস্থিত ছিলেন। কিছু বলার আগেই জুলহাস দলবল নিয়ে তাদের উপর হামলা করে।

এসময় তাদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে আসলে রাব্বি শেখ, বাবুল মিয়া ও জুলহাস উদ্দিন তার বাহিনী দানেজ আলীর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় এলাকাবাসী ঘটনাস্থল থেকে উদ্বার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান বলেন, দানেজ আলীর মাথার কিছু অংশিক কেটেছে আমরা তার চিকিৎসা দিচ্ছি সে এখন বিপদ মুক্ত ।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, পাকুটিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামে মারামারি ঘটনার একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com