শনিবার, ২০ Jul ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে যা জানালো সিবিআই

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায় ২ বছর পার হওয়ার পথে। ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের মরদেহ। ৩৪ বছর বয়সী অভিনেতার মৃত্যুকে শুরুতেই ‘আত্মহত্যা’ বলে ঘোষণা করে পুলিশ।

তবে এ নিয়ে বিতর্ক কম হয়নি। সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা- তা নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে রহস্যের কূলকিনারা না হওয়াই অবশেষে সুপ্রিম কোর্টের নির্দেশে এই মামলা যায় সিবিআইয়ের কাছে।

২০২০ সালের অগস্ট মাসে সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার তদন্তের দায়িত্ব নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। এরপর মুম্বাইতে টানা এক সপ্তাহ ম্যারাথন জিজ্ঞাসাবাদও চালায় সিবিআইয়ের বিশেষ দল। কিন্তু তারপর থেকে সবকিছুই যেন ঢিলেতাল! সুশান্তের মৃত্যুর কিনারা তো দূর অস্ত, এই মৃত্যুর তদন্ত প্রক্রিয়া নিয়েও ধোঁয়াশা কাটছে না। তবে এসব বিষয়ে কোনো তথ্য দিতেও নারাজ সিবিআই। এমনকি এ মামলা নিয়ে দায়ের আরটিআই আবেদন প্রত্যাখ্যান করেছে তারা।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গেছে, তথ্য অধিকার আইনের আওতায় সুশান্তের মৃত্যু মামলা নিয়ে একটি আবেদন জমা পড়েছিল সিবিআইয়ের কাছে। তবে এই মামলা সম্পর্কিত কোনো তথ্য দিতে অস্বীকার করেছে সিবিআই। লিখিত জবাবে সংস্থাটি জানায়, সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্ত আপতত জারি রয়েছে। এই মামলা সম্পর্কিত কোনো তথ্য প্রকাশ্যে আনলে সেটা তদন্ত প্রক্রিয়াকে ব্যাহত করতে পারে। তাই যে তথ্য জানতে চাওয়া হয়েছে তা দেওয়া যাবে না।

তদন্তের দায়িত্ব পাওয়ার এত মাস পরেও সিবিআই স্পষ্ট করেনি সুশান্ত আত্মহত্যা করেছিলেন নাকি এই মৃত্যুর সঙ্গে কোনও ফাউল প্লে জড়িয়ে আছে। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে তার প্রেমিক রিয়া চক্রবর্তী ও রিয়ার পরিবারের বিরুদ্ধে।

সুশান্তের মৃত্যুর পর তীব্র কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন রিয়া। এমনকি মাদক মামলায় জেলেও থাকতে হয়েছে রিয়াকে। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন রিয়া।

অভিনেতা সুশান্তের পরিবারে রয়েছেন চার বোন। তারা হলেন-রানি সিং, মীতু সিং, প্রিয়াঙ্কা সিং এবং শ্বেতা সিং কীর্তি। সুশান্তের পরিবার এখনও বাড়ির ছোট ছেলের অকাল ও রহস্যময় মৃত্যুর ন্যায়বিচারের অপেক্ষায় রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com