মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার

ফেন্সিডিল ভাসছে আদিতমারী

লালমনিরহাটে আদিতমারী উপজেলার সীমান্তবর্তী হাট-বাজারের কাঁচামালের মতো ওপেন বিক্রি হচ্ছে ফেন্সিডিল। মাঝেমধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগণ মাদক উদ্ধারের নামে রাস্তাঘাটে মোটরসাইকেল থামিয়ে অযথা সাধারণ লোকদের হয়রানি করাছে বলে অভিযোগ উঠেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী সাধারণ জনগণকে বুঝাচ্ছে মাদক উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে ।এতে বুঝা যায় উপরে ফিটফাট ভিতরে সদরঘাট।

এমন চিত্র উঠে এসেছে হাজীগঞ্জ এলাকার ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসায়ী হাফিজুলের বাড়ীতে প্রত্যন্ত গ্রামাঞ্চলে সিসি ক্যামেরা বাড়ির সামনে রাস্তা নিয়ন্ত্রণ করে প্রশাসনের গতিবিধি পর্যবেক্ষণ করে সেই সাথে বিভিন্ন লোকের মাধ্যমে ফেন্সিডিল বিক্রি করে আসছে ।

অনুসন্ধানে দেখা যায় ফেন্সেডিল সেবনকারীগণ খালি বোতল ফেলে যাওয়া কুড়িয়ে নিয়ে ৬ বছরের শিশু ফেন্সডিলের নিচে জমে থাকা সেবন করছে। সীমান্তবর্তী হাট-বাজারে মাদক ব্যবসায়ীগণের নামে মামলা হলেও জেল থেকে ছাড়া পেয়ে জড়িয়ে পড়ছে ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসা । দীর্ঘদিন দিন ধরে ফেন্সডিল ও ইয়াবা ব্যবসায়ী হাফিজুল রহস্যজনক কারণে ধরা পড়ছে না । অনেকটাই বলছেন সাধারন জনগন ।

এদিকে হাজীগঞ্জ বাজার, হাজীগঞ্জ চৌপতি, বামনের বাসা ময়না শহিদুলের ইটের ভাটা বাগদির বাজার, দুলালী, রাজমালদী সহ প্রায় ২০ পয়েন্টে ফেন্সডিল ইয়াবা বিক্রি হচ্ছে অনেকটা প্রকাশ্যেই এই সকল মাদক সেবন করছে শিশু থেকে স্কুল কলেজের ছাত্র সহ সরকার দলীয় কিছু নেতাকর্মীরা। এখনই থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পদক্ষেপ না নিলে যুবসমাজ অতি তাড়াতাড়ি ধ্বংস হয়ে যাবে । জরুরী ভিত্তিতে উক্ত স্থানগুলো অভিযান চালিয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন স্থানীয় জনগণ ।

এ ব্যাপারে আদিতমারী থানার ওসি মুক্তারুল ইসলামের সাথে কথা যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com