বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে? সিসিটিভি ফুটেজ এবং ‘Hello CMP’ অ্যাপের “আমার গাড়ি নিরাপদ” সেবার সহায়তায় মুখে হাসি ‘সরকার নারীর গৃহস্থালি কাজের অর্থনৈতিক মূল্য নির্ধারণের বিষয় বিবেচনা করছে’- অর্থ প্রতিমন্ত্রী যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে মোটরসাইকেল বিজয় হয়েছে কান চলচ্চিত্র উৎসবের পর্দা নেমেছে, যেসব সিনেমা পুরস্কার পেল নওগাঁর বদলগাছিতে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে চন্দনা রানী নামে এক নারীর মৃত্যু নওগাঁ ঘোষপাড়া কালী মন্দিরের কালীর প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা আগামী বাজেটে মূল্য স্ফীতি রোধে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে- অর্থ প্রতিমন্ত্রী ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

ফেন্সিডিল ভাসছে আদিতমারী

লালমনিরহাটে আদিতমারী উপজেলার সীমান্তবর্তী হাট-বাজারের কাঁচামালের মতো ওপেন বিক্রি হচ্ছে ফেন্সিডিল। মাঝেমধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগণ মাদক উদ্ধারের নামে রাস্তাঘাটে মোটরসাইকেল থামিয়ে অযথা সাধারণ লোকদের হয়রানি করাছে বলে অভিযোগ উঠেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী সাধারণ জনগণকে বুঝাচ্ছে মাদক উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে ।এতে বুঝা যায় উপরে ফিটফাট ভিতরে সদরঘাট।

এমন চিত্র উঠে এসেছে হাজীগঞ্জ এলাকার ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসায়ী হাফিজুলের বাড়ীতে প্রত্যন্ত গ্রামাঞ্চলে সিসি ক্যামেরা বাড়ির সামনে রাস্তা নিয়ন্ত্রণ করে প্রশাসনের গতিবিধি পর্যবেক্ষণ করে সেই সাথে বিভিন্ন লোকের মাধ্যমে ফেন্সিডিল বিক্রি করে আসছে ।

অনুসন্ধানে দেখা যায় ফেন্সেডিল সেবনকারীগণ খালি বোতল ফেলে যাওয়া কুড়িয়ে নিয়ে ৬ বছরের শিশু ফেন্সডিলের নিচে জমে থাকা সেবন করছে। সীমান্তবর্তী হাট-বাজারে মাদক ব্যবসায়ীগণের নামে মামলা হলেও জেল থেকে ছাড়া পেয়ে জড়িয়ে পড়ছে ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসা । দীর্ঘদিন দিন ধরে ফেন্সডিল ও ইয়াবা ব্যবসায়ী হাফিজুল রহস্যজনক কারণে ধরা পড়ছে না । অনেকটাই বলছেন সাধারন জনগন ।

এদিকে হাজীগঞ্জ বাজার, হাজীগঞ্জ চৌপতি, বামনের বাসা ময়না শহিদুলের ইটের ভাটা বাগদির বাজার, দুলালী, রাজমালদী সহ প্রায় ২০ পয়েন্টে ফেন্সডিল ইয়াবা বিক্রি হচ্ছে অনেকটা প্রকাশ্যেই এই সকল মাদক সেবন করছে শিশু থেকে স্কুল কলেজের ছাত্র সহ সরকার দলীয় কিছু নেতাকর্মীরা। এখনই থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পদক্ষেপ না নিলে যুবসমাজ অতি তাড়াতাড়ি ধ্বংস হয়ে যাবে । জরুরী ভিত্তিতে উক্ত স্থানগুলো অভিযান চালিয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন স্থানীয় জনগণ ।

এ ব্যাপারে আদিতমারী থানার ওসি মুক্তারুল ইসলামের সাথে কথা যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com