বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁ প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজাসহ মুনির হোসেন নামে এক জন গ্রেফতার আদিতমারীতে তিস্তা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি এম,এ হাশেমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রাঙামাটি জেলা শহরের উপকণ্ঠ মানিকছড়িতে স্যালাইনের ব্যাগে চোলাই মদ, নারী গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আর ও এক রোহিঙ্গা শিশুর মৃত্যু লোহাগাড়ায় ২৫টি স্মার্ট মোবাইল সেট উদ্ধারপূর্বক মালিকের নিকট হস্তান্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ পতেঙ্গা, চট্টগ্রাম যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ  নওগাঁর ধামুইরহাটের হরিতকিডাঙ্গা থেকে ট্যাপান্টাডলসহ ০১ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের কেশব বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী অনুশিখা কে বাচাতে এগিয়ে আসুন

ফেন্সিডিল ভাসছে আদিতমারী

লালমনিরহাটে আদিতমারী উপজেলার সীমান্তবর্তী হাট-বাজারের কাঁচামালের মতো ওপেন বিক্রি হচ্ছে ফেন্সিডিল। মাঝেমধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগণ মাদক উদ্ধারের নামে রাস্তাঘাটে মোটরসাইকেল থামিয়ে অযথা সাধারণ লোকদের হয়রানি করাছে বলে অভিযোগ উঠেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী সাধারণ জনগণকে বুঝাচ্ছে মাদক উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে ।এতে বুঝা যায় উপরে ফিটফাট ভিতরে সদরঘাট।

এমন চিত্র উঠে এসেছে হাজীগঞ্জ এলাকার ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসায়ী হাফিজুলের বাড়ীতে প্রত্যন্ত গ্রামাঞ্চলে সিসি ক্যামেরা বাড়ির সামনে রাস্তা নিয়ন্ত্রণ করে প্রশাসনের গতিবিধি পর্যবেক্ষণ করে সেই সাথে বিভিন্ন লোকের মাধ্যমে ফেন্সিডিল বিক্রি করে আসছে ।

অনুসন্ধানে দেখা যায় ফেন্সেডিল সেবনকারীগণ খালি বোতল ফেলে যাওয়া কুড়িয়ে নিয়ে ৬ বছরের শিশু ফেন্সডিলের নিচে জমে থাকা সেবন করছে। সীমান্তবর্তী হাট-বাজারে মাদক ব্যবসায়ীগণের নামে মামলা হলেও জেল থেকে ছাড়া পেয়ে জড়িয়ে পড়ছে ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসা । দীর্ঘদিন দিন ধরে ফেন্সডিল ও ইয়াবা ব্যবসায়ী হাফিজুল রহস্যজনক কারণে ধরা পড়ছে না । অনেকটাই বলছেন সাধারন জনগন ।

এদিকে হাজীগঞ্জ বাজার, হাজীগঞ্জ চৌপতি, বামনের বাসা ময়না শহিদুলের ইটের ভাটা বাগদির বাজার, দুলালী, রাজমালদী সহ প্রায় ২০ পয়েন্টে ফেন্সডিল ইয়াবা বিক্রি হচ্ছে অনেকটা প্রকাশ্যেই এই সকল মাদক সেবন করছে শিশু থেকে স্কুল কলেজের ছাত্র সহ সরকার দলীয় কিছু নেতাকর্মীরা। এখনই থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পদক্ষেপ না নিলে যুবসমাজ অতি তাড়াতাড়ি ধ্বংস হয়ে যাবে । জরুরী ভিত্তিতে উক্ত স্থানগুলো অভিযান চালিয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন স্থানীয় জনগণ ।

এ ব্যাপারে আদিতমারী থানার ওসি মুক্তারুল ইসলামের সাথে কথা যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com