রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

আসছে সেলেনা গোমেজের ‘ফিফটি ক্যান্ডেল’

জন হিউজের সিনেমা ‘সিক্সটিন ক্যান্ডেল’। ১৯৮৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি প্রায় ৪০ বছর পর পরবর্তী প্রজন্মের জন্য নতুন করে নতুন আঙ্গিকে পর্দায় আসছে।

‘সিক্সটিন ক্যান্ডেল’ এ অভিনয় করেছিলেন মলি রিংওয়াল্ড, মাইকেল শোয়েফ্লিং এবং অ্যান্থনি মাইকেল হল। সিনেমাটির কাহিনি ছিলো স্যামের ১৬তম জন্মদিনের জন্য অপেক্ষা করছেন। তবে পরের দিন তার বোনের বিয়ে হচ্ছে, তাই সে বুঝতে পারে তার বিশেষ দিনটি পরিবারের সবাই ভুলে গেছে।

সেলেনা গোমেজ, তানিয়া সারাচো এবং গ্যাব্রিয়েলা রেভিলা লুগো নতুন করে ‘ফিফটি ক্যান্ডেল’ নামে কমেডি সিরিজ তৈরি করবেন। সিরিজটির সময়সীমা আধা ঘণ্টা।

তানিয়া সারাচো তার ওজালা প্রোডাকশন ব্যানারের অধীনে গ্যাব্রিয়েলা রেভিলা লুগো এই প্রকল্পের লেখক এবং নির্বাহী প্রযোজক হিসাবে কাজ করছেন।

সেলেনা গোমেজ তার মুন প্রোডাকশনের ব্যানারে নির্বাহী প্রযোজনাও করেন। ওজালা প্রোডাকশনের ক্রিস্টিন ডেভিলাও এক্সিকিউটিভ প্রযোজক হিসেবে যুক্ত থাকবেন।সেলিনা বর্তমানে ‘স্টারলেট’ এ অভিনয় করেছেন। সম্প্রতি কমেডি ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’ প্রযোজনা করেছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com