বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

যশোরের বালিয়াডাঙ্গা থেকে মহাসিন নামের এক যুবকের মরদেহ উদ্ধার

 পারভেজ আলী মোহর যশোর অফিস :

যশোর সদরের ঝুমঝুম পুর বালিয়াডাঙ্গা মান্দিয়া গ্রাম থেকে আজ সকালে নুরপুর গ্রামের মহাসিনের মরদেহ  উদ্ধার করা হয়। যশোর কোতয়ালি মডেল থানা ও চাঁদপাড়া পুলিশ ফাড়ির সদস্যরা মহসিনের মরদেহ উদ্ধার করে। নিহত মহসিন এলাকায় সুদের ব্যবসার সাথে জড়িত ছিলেন বলে জানাযায়। ব্যবসায়ী দ্বন্দ্বে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করতে পারে বলে পুলিশ ধারণা করছে।মহাসিন গত বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন। তিনি তোলা নুরপুর গ্রামের মসি মন্ডলের ছেলে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন সাংবাদিকদের বলেন, আজ শুক্রবার সকালে ফতেপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা মানদিয়া আদর্শপাড়ার আসাদের পুকুরের পাশে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। মরদেহের মুখসহ শরীরের অর্ধেক অংশ পুড়িয়ে দেয়া হয়েছে। পরে এলাকাবাসী ৯৯৯ ফোন দিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য চান। যশোর পুলিশ  ও আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে লাশের ফিঙ্গার প্রিন্ট যাচাই বাছাই করে পরিচয় শনাক্ত করা হয়। মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, নিহতের স্বজনদের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় মহাসিন সুদের ব্যবসা করতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে মহাসিনকে প্রতিপক্ষ হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখে পালিয়ে যায়। তদন্ত চলছে বিস্তারিত জানানো হবে। এই রিপোর্ট লেখা প্রয়োজন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com