রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

নড়াইলে সন্ত্রাসীদের গুলিতে যুবক আহত

মোঃ বাবলু মল্লিক নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের রতন মোল্লার ছেলে সাহাবুল মোল্লা(৩৫)কে ইফতারি শেষে বাড়ি ফেরার পথে ওত পেতে থাকা সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত করার অভিযোগ।

আহত ব্যক্তি ও তার আত্মীয়সজন সূত্রে জানা যায়,শনিবার সন্ধ্যায় উপজেলার মঙ্গলহাটা গ্রামের পূর্ব পাড়া মসজিদ থেকে ইফতারি শেষে বাড়ি ফেরার পথে পরিকল্পিত ভাবে ওত পেতে থাকা সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হয় সাহাবুল মোল্লা।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক ভাবে চিকিৎসা দিয়ে রোগীর অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ নাসির উদ্দিন বলেন,বিষয়টা আমরা জানার সঙ্গে সঙ্গে ঘটনা স্থানে পুলিশ মোতায়ন করা হয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com