রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

ঝালকাঠির রাজাপুরে চিকিৎসককে হাতুড়ি পেটার অভিযোগ

কঞ্জন কান্তি চক্রবর্তী,ঝালকাঠি প্রতিনিধি ঃ

ঝালকাঠির রাজাপুরে দুই ক্লিনিকে চেম্বার করার বিরোধের জের ধরে অর্থপেডিক্স ও ডোমা সার্জন এমএ করিম মামুন নামে এক চিকিৎসককে হাতুড়ি পেটার অভিযোগ পাওয়া গেছে।  গত মঙ্গলবার দুপুরে নৈকাঠি ব্রীজ এলাকায় তার মোটর সাইকেলের গতিরোধ করে এ ঘটনা ঘটায়।

ডা:এমএ করিম মামুন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসাধিনে রয়েছেন। আহত চিকিৎসক মামুন জানান, তিনি এ্যাপোলো ক্লিনিকে আগ থেকেই রোগী দেখে আসছিলেন। সম্প্রতি ডক্টরস ক্লিনিকে চেম্বার করার কথা চলছিলো।

এ নিয়ে এ্যাপোলো ক্লিনিক কর্তৃপক্ষের সাথে আলোচনা করার জন্য আজকে আসার পথিমধ্যে ওই ক্লিনিকের স্টাফ চাঁন সহ কয়েজন মিলে তার মোটরসাইকেল থাকিমে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে পা সহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম সহ আহত করে। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ঘটনাস্থলে পুলিশ পরির্দশন করেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com