রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

হাইরমারা এতিমখানা একটি আর্ন্তজাতিক মানের আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান

নরসিংদীর মধ্যে হাইরমারা এতিমখানা একটি আর্ন্তজাতিক মানের আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলা হবে, আমার অর্থ শ্রম মেধা দিয়ে তা বাস্তবায়ন করব ইনশাল্লাহ- দানবীর আলহাজ্ব মিজানুর রহমান।

নরসিংদীর রায়পুরায় হাইরমারা এতিমখানার ছাত্রদের শিক্ষার মান বৃদ্ধি,অবকাটামোগত উন্নয়ন,কমিটি গঠনের মাধ্যমে অনিয়ম দুর্ণীতি বন্ধ করে,স্বচ্ছতা জবাব দিহিতা নিশ্চিত করার লক্ষ্যে শপথ ও গ্রহন মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

গতকাল (৯ জুন) বৃহস্পতিবার নরসিংদীর রায়পুরায় হাইরমারা এতিমখানা প্রাঙ্গনে শপথ গ্রহন ও আলোচনা সভায় হাইরমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা: কবির হোসেন এর সভাপতিত্বে ও আবদুল মতিন মিয়ার পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইরমারা এতিমখানার জমিদাতা দানবীর বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: মিজানুর রহমান। এ সময় আরো বক্তারা বক্তব্য রাখেন হাইরমারা এতিমখানার প্রতিষ্টাতা সদস্য ইঞ্জিনিয়ার মশিউর রহমান শুভন,হাইরমারা ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন বাচ্চু,হাইরমারা রাখাল স্মৃতি সংসদ এর সভাপতি আতাউর রহমান,সমাজ সেবক হাবিবুর রহমান হবি মেম্বার,সমাজ সেবক হুমায়ন কবির, সমাজ সেবক আরমান মিয়া, সমাজ সেবক আনোয়ার হোসেন মেম্বার, সমাজ সেবক খোরশেদ আলম, সমাজ সেবক নুরুজ্জামান মৌলভী,সমাজ সেবক মানিক মিয়া,সমাজ সেবক বায়েজিদ মিয়া, সমাজ সেবক গোলাপ হোসেন, সমাজ সেবক হারুন মিয়া, সমাজ সেবক আমজাদ হোসেন, সমাজ সেবক মোরশেদ মিয়া,হাইরমারা ইউপি স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জালাল মিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ। প্রধান অতিথি বিশিষ্ট শিল্পপতি দানবীর আলহাজ্ব মো: মিজানুর রহমান বলেন, নরসিংদীর রায়পুরায় হাইরমারা এতিমখানার ছাত্রদের শিক্ষার মান বৃদ্ধি,অবকাটামোগত উন্নয়ন,কমিটি গঠনের মাধ্যমে অনিয়ম দুর্ণীতি বন্ধ করে,স্বচ্ছতা জবাব দিহিতা নিশ্চিত করতে সকলের মতামমের বিত্তিতে একটি সুন্দর কমিটি গঠনের আহবান করেন। উক্ত কমিটির নেতৃবৃন্দ সহ সকলের দোয়া ও সহযোগিতা পেলে, নরসিংদীর মধ্যে হাইরমারা এতিমখানা একটি আর্ন্তজাতিক মানের আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলা হবে। এ প্রতিষ্ঠানের সুনাম সারা বিশ্বে ছড়িয়ে পড়বে বলে আল্লাহর রহমতে আমি শতভাগ আশাবাদী। এ প্রতিষ্ঠান গড়তে কোন ষড়যন্ত্র কাজে আসবে না, এলাকাবাসীর সহযোগিতা নিয়ে যে কোন মুল্যে অর্থ, শ্রম, মেধা দিয়ে তা বাস্তবায়ন করব ইনশাল্লাহ। তিনি আরো বলেন, আমাদের সমাজের সকল অপরাধ মুলককাজ যেমন মাদক,জুয়া,নারী নির্যাতন, ইপটিজিং,বাল্য বিবাহ,অসামাজিক কর্মকান্ড এবং অনিয়ম দুর্নীতি বন্ধ করে, আল্লাহর হুকুম,মহানবীর (স:) এর সুন্নত নিজেদের মধ্যে প্রতিষ্ঠা করে, ইসলামী মুল্যবোধ গড়ে তুলার জন্য সকলে কঠিন শপথ গ্রহন করে আগামী দিনে আমাদের সামনে আগাতে হবে, ইমানী দায়িত্ব হিসেবে দেশের মানুষের জন্য ভাল কাজ করে আমাদের শেষ ঠিকানা আখেরাতের জন্য এ দুনিয়া থেকে নেক আমল স য় করতে হবে। দুনীয়া সৃষ্টির পর থেকে মানুষের আসার সিরিয়াল আছে কিন্তু যাওয়ার কোন সিরিয়াল নাই, ইমানী দায়িত্ব হিসেবে সমাজের ভাল কাজ সহ আল্লাহর রাস্তায় বেশী বেশী দান ছতকা করতে হবে। আল্লাহ পাকের অশেষ রহমতে আপনাদের দোয়ায় আমি সৎ ব্যবসা করে হালাল উপায়ে অনেক কষ্ট করে অর্থসম্পদ উপর্জন করে দিন রাত পরিশ্রম করছি, আল্লাহ পাক আমাকে অনেক সম্পদের মালিক বানিয়েছেন,আমার সন্তানদেরকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে মানুষের মত মানুষ করার জন্য দায়িত্ব পালনে কোন অবহেলা করেনি। আমার পরিবারের হক আদায় করে,আমার উর্পাজিত অর্থসম্পদ দ্বারা সঠিকভাবে দায়িত্ব পালন করে এলাকার মানুষের জন্য হক আদায় করতে পারে সে জন্য আল্লাহর দরবারে দোয়া করি। এ সম্পদ কবরে নিয়ে যেতে পারব না তাই আমার যা অর্থসম্পদ আছে তা আমি জীবত অবস্থায় মানুষের জন্য আল্লাহর রাস্তায় দান করে দেওয়ার উয়াদা করছি। ভাল কিছু করার জন্য আমার এলাকা সহ দেশবাসীর নিকট দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com