শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

আর্জেন্টিনা-ইতালি ম্যাচ নিয়ে চট্টগ্রামে মারামারি

লন্ডনে অনুষ্ঠিত আর্জেন্টিনা ও ইতালির মধ্যকার ফাইনাল ম্যাচকে কেন্দ্র করে নগরীর লালখানবাজারে সংঘর্ষে জড়িয়েছে আর্জেন্টিনা ও ইতালির সমর্থকরা। মারামারিতে মহিলারা রড ও বটি নিয়ে যোগ দিয়েছেন বলে গণমাধ্যমে জানিয়েছেন ১৪, ১৫, ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আনজুমান আরা।

এ ঘটনায় মোঃ শাহেদ(৩৪) নামের  এক ব্যক্তিকে গুরুতর আহত হয়।

তবে এই ঘটনার পিছনে অন্য কারণ থাকতে পারে— এমনটি মনে করছেন কাউন্সিলর আনজুমান আরা। তিনি বলেন, বেশ কয়েকদিন ধরে তুলাপুকুর পাড় ও টাংকির পাহাড়ে ছোটখাটো মারামারির ঘটনা ঘটছিল। এর জের ধরেই মূলত আজকের এই মারামারি।

বুধবার (১ জুন) দিবাগত রাত চট্টগ্রাম নগরীর লালখানবাজারের তুলাপুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

মহিলা কাউন্সিলর আনজুমান আরা গণমাধ্যমে বলেন, ‘আর্জেন্টিনা-ইতালি ফুটবল খেলার দর্শকদের মধ্যে শুরুতে হাতাহাতি হয়। পরে এটি সংঘর্ষে রূপ নেয়। আমরা পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছি। এই ঘটনায় একজন আহত হয়েছে।’

তবে আহত শাহেদের স্ত্রী সুমা বাংলাদেশ প্রতিদিন খবরকে বলেন, লালাখান বাজার হাই রেবেল রোড় যুব সংঘ ক্লাবের সামনে আর্জেন্টিনা ও ইতালির মধ্যকার ফাইনাল ম্যাচ নিয়ে ফয়সাল ও রানা দুইজন ব্যক্তির মধ্যে কথা কাটাকাটি  হলে আমার স্বামী তাদের থামাতে গেলে তারা হুট করেই আমার স্বামীর উপর হামলা চালায়। পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৫ নং ওয়ার্ড ভর্তি করান।

এ বিষয়ে খুলসী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, দু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে শুনেছি তবে তা খেলাকে নিয়ে নয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এ নিয়ে তদন্ত  চলছে। তবে শাহেদের পরিবারের কেউ এখন কোন মামলা করেনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com