শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

মোবাইল ছিনতাইকারীত হাতে-নাতে ধরল টি আই মঞ্জুর

চট্টগ্রাম নগরীর দুই নাম্বার গেইট পুলিশ বক্সের সামনে থেকে এক বাসযাত্রীর কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের সময়  হাতে নাতে আটক করেছে ট্রাফিক পুলিশ।

বুধবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আটক ছিনাতাইকারীর নাম মোহাম্মদ ইকবাল (৩২)। সে পাহাড়তলীর পানিরকল বউবাজার এলাকার আব্দুর রহমানের পুত্র। এ ঘটনায় ছিনতাইকারীর সাথে ধস্তাধস্তিতে পাঁচলাইশ ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (টিআই) মো. মঞ্জুর হোসেন ও রেকার আলমগীর আহত হয়েছেন।

এ বিষয়ে টিআই মঞ্জুর হোসেন বলেন, আগ্রাবাদগামী একটি বাসে ওঠার জন্য সকালে দুই নাম্বার গেইটে অপেক্ষা করছিলেন জাহিদুল ইসলাম (২০) নামে এক যাত্রী। এ সময় ছিনতাইকারী মোহাম্মদ ইকবাল যাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় ইকবালকে আমর হাতেনাতে ধরে ফেলি। এ সময় সে আমি ও আমার রেকার আলমগীরকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে আমার হাতে ও আলমগীরের পায়ে আঘাতপ্রাপ্ত হয়।

পরবর্তীতে পাঁচলাইশ থানায় খবর দেওয়া হলে এসআই এনামুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে চোরাইকৃত মোবাইলসহ ছিনতাইকারীকে ধরে নিয়ে যায়। একইসাথে চোরাইকৃত মোবাইল মালিককে বুঝিয়ে দেওয়া হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com