শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

ইয়াবা রেখে গৃহবধূকে ফাঁসানোর চেষ্টা, পুলিশের নারী ‘সোর্স’ গ্রেপ্তার

বাড়িতে ঢুকে ইয়াবা রেখে এক গৃহবধূকে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন পুলিশের “সোর্স” হিসেবে কাজ করা আফরোজা বেগম রাখি (৩৪) নামে এক নারী। তার বিরুদ্ধে এর আগে মাদক ব্যবসা এবং প্রতারণার অভিযোগ রয়েছে।

সোমবার (১১ এপ্রিল) শহরের জহুরুলনগর ব্যাংকপাড়ার বাসিন্দা গৃহবধূ শিল্পী খাতুনের বাসায় ঢুকে ইয়াবা দিয়ে তাকে ফাঁসাতে চেয়েছিলেন রাখি। এ সময় তার সঙ্গে ছিলেন চাকরিচ্যুত পুলিশ কনস্টেবল আলাল এবং তার এক সহযোগী।

এ ঘটনায় উপশহর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রহিম উদ্দিন রাখির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাখিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তদন্তে আলালের বিরুদ্ধে প্রমাণ মিললে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাদক মামলার আসামি আফরোজা বেগম রাখি পুলিশের সোর্স হিসেবে কাজ করেন। তিনি বগুড়া শহরের জহুরুলনগর ব্যাংকপাড়ার বাসিন্দা।

এদিকে, স্ত্রী শিল্পী খাতুন ও এক সন্তানকে নিয়ে জহুরুলনগর উকিলপাড়ায় ভাড়া বাড়িতে থাকেন বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ফরহাদ। ঘটনার দিন (সোমবার) বেলা ১১টার দিকে সন্তানের স্কুল থেকে বাড়িতে ফেরেন শিল্পী।

কিছুক্ষণ পর দুই ব্যক্তি পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে দাবি করে, শিল্পী মাদক ব্যবসা করেন এবং তার কাছে ইয়াবা ট্যাবলেট আছে। বাড়ির কোনো পুরুষ সদস্য তখন উপস্থিত ছিল না। পুলিশ পরিচয় দেওয়া ব্যক্তিরা শিল্পীকে তল্লাশির রাখিকে ডেকে আনে। রাখি এসে বিছানার তোষকের নিচ থেকে একটি কাগজে থাকা ১৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধারের নাটক করেন।

এরপর ভুক্তভোগী গৃহবধূর স্বামী ফরহাদকে ফোনে বলা হয়, তার স্ত্রীর কাছে ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে, এক লাখ টাকা না দিলে মামলা করা হবে। ফরহাদ এ দাবি বিশ্বাস করেননি এবং তিনি তৎক্ষণাৎ বাড়িতেও ফেরেননি। দুপুরের দিকে খবর পেয়ে গৃহবধূর তার মা, বোন ও ভগ্নিপতি ঘটনাস্থলে যান। এরপর বাড়িতে ঢোকা প্রতারকরা দাবিকৃত টাকা নিয়ে আলোচনা শুরু করে।

একপর্যায়ে তারা ওই গৃহবধূর কাছ থেকে জোর করে “ইয়াবা রাখার” স্বীকারোক্তি আদায় করে এবং তা ভিডিও করে রাখে।

তখন শিল্পীর ভগ্নিপতি বাধ্য হয়ে তাদের ১০ হাজার টাকা দিতে রাজি হন। এভাবে সময় গড়াতে থাকে।

এদিকে, বিকেল সাড়ে ৪টার দিকে চাকরিচ্যুত পুলিশ কনস্টেবল আলাল সদর থানায় বিষয়টি জানিয়ে বাড়ি থেকে চলে যান। শিল্প পুলিশের সাবেক এই কনস্টেবল জহুরুলনগরের যুবলীগ নেতা ফিরোজ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

এ বিষয়ে এসআই রহিম উদ্দিন জানান, খবর পেয়ে গৃহবধূ শিল্পী বেগম ও সোর্স, মাদক মামলার আসামি আফরোজা বেগম রাখিকে সদর থানায় নিয়ে আসা হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা জানতে পারেন। তখন রাখিকে গ্রেপ্তার এবং গৃহবধূ শিল্পীকে সাক্ষী করা হয়।

এসআই রহিম আরও জানান, পুলিশ ওই বাড়িতে যাওয়ার আগে সাবেক কনস্টেবল আলাল ঘটনাস্থলে ছিলেন। রাখি আগে পুলিশের সোর্স ছিলেন। তার বিরুদ্ধে জয়পুরহাটের পাঁচবিবি থাকায় ৪০ বোতল ফেনসিডিল উদ্ধারের মামলা রয়েছে। তদন্তে আলালের সম্পৃক্ততা পাওয়া গেলে তাকেও আসামি করা হবে।

এ ব্যাপারে সদর থানায় রাখির বিরুদ্ধে মাদক আইন ও দন্ডবিধির ১৯২ ধারায় মামলা করেছে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com