শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চান্দগাঁও থানার অভিযানে ব্যাটারিচালিত অটোরিকশা ড্রাইভারকে নৃশংসভাবে হত্যাকাণ্ড নওগাঁয় বিশাল কর্মযজ্ঞে মধ্যেদিয়ে স্বর্ণের মত দেখতে পিতলের গহনা হাতের চুড়ি বলা তৈরী হচ্ছে মহাসড়কের স্বয়ংক্রিয় আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য গ্রেফতার-পিস্তল গুলি সহ লুণ্ঠিত মালামাল উদ্ধার গোসাইরহাট প্রেসক্লাবের নতুন কমিটি কাউছার সভাপতি, সম্পাদক শামীম রাজবাড়ীর গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার ঘটনায় বিক্ষোভ, মানববন্ধন ও মহাসড়ক অবরোধ রূপগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অতিরিক্ত ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ৪৭ কর্মকর্তা বদলি ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা আরোপের আহ্বান এনজিও কার্যক্রম বিষয়ক চট্টগ্রাম জেলা সমন্বয় কমিটিতে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন বাংলাদেশের জলসীমা থেকে দুটি বিদেশি ফিশিং ট্রলার আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঘোষিত রমজানের উদ্দেশ্যে টিসিবির পণ‍্য বিতরণ  শুরু

টাঙ্গাইলের নাগরপুরে সদর ইউনিয়ন পরিষদ থেকে পবিত্র রমজান উপলক্ষে টিসিবি’র পণ্য বিতরণ করা হয়েছে। প্রায় ২৫০ পরিবারের মাঝে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি করা হয়। এতে স্থানীয় জনসাধারণের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে।

আজ (২৫ মার্চ) শুক্রবার দুয়াজানি ৩ নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী নিজে উপস্থিত থেকে নিজস্ব তত্ত্বাবধানে ফ্যামিলি কার্ডের মাধ্যমে এই টিসিবি’র পণ্য বিতরণ করেছে।

টিসিবি’র পণ্য বিতরণ প্রসঙ্গে নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মোঃ কুদরত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে টিসিবি’র পণ্য বিক্রি চলছে। আমরা সুষ্ঠ সুন্দর ভাবে ফ্যামিলি কার্ড এর মাধ্যমে টিসিবি’র পণ্য বিতরণ করছি। পর্যায়ক্রমে নাগরপুরের সকল ওয়ার্ডে এই পণ্য বিতরণ করা হবে।

এদিকে টিসিবি’র পণ্য বিতরণ কার্যক্রম তদারকিতে সরাসরি উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, সদর ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল মিয়া সহ বিভিন্ন আওয়ামী লীগ নেতাকর্মী বৃন্দরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com