বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার

প্রেস রিলিজ:

সিএমপির বায়েজিদ বোস্তামী থানা পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার।

গাজীপুর থেকে চুরি হওয়া ১,০০৯ কার্টনভর্তি ১০,০৯০ পিস টি-শার্টের একটি চালান উদ্ধার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

গতকাল ১৭/০৪/২৪ খ্রি. বিকেল সাড়ে তিনটার সময় চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন আতুরার ডিপো এলাকা থেকে তিনটি কাভার্ডভ্যান বোঝাই গার্মেন্টস পণ্য উদ্ধার করেছে পুলিশ। এই সময় গ্রেফতার করা হয় মোশাররফ (২৪), মোঃ আজাদ (৩৬) ও মোঃ গণি (২৯) নামে তিন ব্যক্তিকে যারা কাভার্ড ভ্যানগুলো চালক।

খোঁজ নিয়ে জানা যায়, গত ১৪/০৯/২৪ খ্রি. ছয়টার সময়ে গাজীপুরস্থ ট্রপিক্যাল নিটেক্স বিডি লিমিটেডের ১০,০৯০ পিস টি-শার্ট একটি সংঘবদ্ধ চক্র চুরি করে নিয়ে যায়।

পরবর্তীতে উক্ত গার্মেন্টস পণ্যগুলো চট্টগ্রামের অক্সিজেন থেকে আতুরার ডিপোর দিকে নিয়ে যাওয়া হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ জানতে পারে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাৎক্ষণিকভাবে বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আরিফুর রহমানের নেতৃত্বে বায়েজিদ বোস্তামী থানার একটি চৌকশ টিম সংশ্লিষ্ট এলাকায় অভিযান পরিচালনা করে।

একপর্যায়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ডভ্যানগুলো (ঢাকা মেট্রো-অ ১১-১৩২৪, ঢাকা মেট্রো-অ ১৩-০৪১৬, ঢাকা মেট্রো-অ ১১-৪০১৭) আতুরার ডিপো চলে যাওয়ার পথে বায়েজিদ বোস্তামী থানা পুলিশের জালে ধরা পড়ে।

আটকের স্থানটি পাঁচলাইশ থানাধীন হওয়ায়, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অফিসার ইনচার্জ বায়েজিদ বোস্তামী থানা আটককৃত চোরাই গার্মেন্টস পণ্য বোঝাই কাভার্ডভ্যানগুলো আটককৃতদেরসহ পাঁচলাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এ ব্যাপারে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com