মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

লোহাগাড়ায় কলেজ ছাত্রলীগ সভাপতি,কে কুপিয়ে রক্তাক্ত করেছে দুর্বৃত্তরা

মোঃ সেলিম উদ্দিন খান বিশেষ প্রতিনিধি

লোহাগাড়ার পদুয়ায় বার আউলিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের ফরিয়াদিকুল এলাকায় মোহাম্মদ সওদাগরের বাড়ির সামনে এই ঘটনা ঘটে। আহত আরিফুল ইসলাম ওই এলাকার মোহাম্মদ হাসানের পুত্র।

স্থানীয়রা জানান, তারা দুই বন্ধু আরিফুল ইসলাম ও মোহাম্মদ ইসমাইল হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এই সময় ১০/১২ জনের একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এক পর্যায়ে আরিফুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায়। এতে তার মাথাসহ শরীরের একাধিকস্থানে গুরুতর জখম হন।

এই সময় বন্ধু আরিফুল ইসলামকে দুর্বৃত্তের হামলা থেকে রক্ষা করতে গেলে আহত হন ইসমাইলও। পরে আশপাশের লোকজন এগিয়ে তারা দুই বন্ধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান উদ্দিন জানান, হামলায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। এরমধ্যে গুরুতর জখম আরিফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যদেরও গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com