শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

নওগাঁর বদলগাছীতে মালা বেগম নামে এক মায়ের মর্মান্তিক মৃত্যু

উজ্জ্বল কুমার সরকার

নওগাঁর বদলগাছীতে বাজারে গিয়ে বাচ্চার খাবার কিনে বাড়ি ফেরা হলোনা মালা বেগম (৪০) নামে এক মায়ের। ভরা বাজারে বিকল হয়ে থাকা একটি এস্কেভেটর মেশিন হঠাৎ চালু হয়ে রাস্তার উপর তাকে চাপা দিলে মেশিনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় মারাত্মক আহত হন শারমিন আক্তার (২০) নামে আরও এক গৃহবধূ।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে বদলগাছী উপজেলা সদরের জনাকীর্ণ চৌরাস্তার মোড়ে এ দূর্ঘটনা ঘটে।নিহত মা মালা বেগম নওগাঁ সদর উপজেলার সুলতানপুর গ্রামের স্বপন হোসেনের স্ত্রী। তারা দীর্ঘদিন ধরে বদলগাছী উপজেলার পিন্ডিরা গ্রামে মহিলা কলেজের পাশে ভাড়া বাসায় থাকেন। দুই শিশু সন্তানের মা মালা বেগম পরচুলা ক্যাপ তৈরি করেন আর স্বপন কাঠ মিস্ত্রির কাজ করেন।

আহত শারমিন আক্তার বদলগাছী সদর ইউনিয়নের জিধিরপুর গ্রামের মিল্টন হোসেনের স্ত্রী।স্থানীয়রা জানান, মহাদেবপুর উপজেলার মাতাজীহাট থেকে ওই এস্কেভেটর মেশিনটি বদলগাছী হয়ে নওগাঁ যাচ্ছিল। বদলগাছী চৌরাস্তার মোড়ে পৌঁছলে মেশিনটি বিকল হয়ে পড়ে। সেটি চালু করার জন্য পিছন দিক থেকে একটি ট্রাক্টর দিয়ে ধাক্কা দিলে হঠাৎ করেই বিকল মেশিনটি সচল হয়ে জনাকীর্ণ সড়কের উপর চলতে থাকে। এতে এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

এসময় মালা বেগম বাজার থেকে বাচ্চার জন্য খাবার কিনে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। এস্কেভেটর মেশিনটি পিছন দিক থেকে রাস্তার উপর মালা বেগম ও শারমিন আক্তারকে চাপা দেয়। মেশিনের চাকার নিচে পড়ে মালা বেগম ঘটনাস্থলেই নিহত হন। মারাত্মক আহত শারমিনের একটি পা ভেঙ্গে যায়।স্থানীয়রা আহত শারমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন। এসময় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে বদলগাছী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট ও থানা পুলিশ ঘটনাস্থলে আসে। বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক এস্কেভেটর গাড়ি জব্দ করা হয়েছে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com