শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

নওগাঁ দুঃস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ

নওগাঁর মান্দায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম।

তিনি উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়পই গ্রামের মৃত আব্দুল কাদের মোল্লার ছেলে। উপজেলার ঐতিহ্যবাহী কুসুম্বা শাহী মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্বে থেকে মসজিদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের একজন সদস্য। নিজস্ব অর্থায়নে স্থানীয় এলাকার ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে বিভিন্ন পদে দায়িত্ব পালন করে উন্নয়নকল্পে কাজ করে যাচ্ছেন ।শরিফুল ইসলাম বলেন, এ ইউনিয়নের গরিব, অসহায় ও দুস্থ পরিবারের শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।আগামীতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
নওগাঁ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com