বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

চট্টগ্রাম-১৫ আসনে এম এ মোতালেবের পক্ষে বড়হাতিয়ায় গণসংযোগে কেন্দ্রীয় নেত্রী সাজেদা সুরাত

 

মোঃ সেলিম উদ্দিন খান ( বিশেষ প্রতিনিধি)

লোহাগাড়া- সাতকানিয়া ( চট্টগ্রাম -১৫) আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এম এ মোতালেব কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব এম.এ মোতালেব সিআইপির সমর্থনে প্রচার-প্রকাশনা, গনসংযোগে চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক সাজেদা সুরাত, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা লুবনা ও চট্টগ্রাম দক্ষিণ জেলার দপ্তর সম্পাদক ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু বিজয় কুমার বড়ুয়াসহ অন্যান্য নেতৃবৃনৃদ।

একান্ত সাক্ষাৎকারে কেন্দ্রীয় নেত্রী মিসেস সাজেদা সুরাত বলেন আমি নৌকার বিপক্ষে কাজ করছি না,, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দিক- নিদের্শনা মোতাবেক অংশগ্রহণ মুলক নিবার্চনের স্বার্থে আমাদের দলীয় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছি। আপনারা নিশ্চয়ই জানেন বিগত দিনের সংসদ সদস্য নদভী সাহেব চুনতি ঐতিহাসিক ১৯দিনব্যাপী সীরাতুন্নবী (সাঃ) মাহফিলের অগ্রযাত্রা কে ব্যাহত করতে অনেক বাধা-বিপত্তি সৃষ্টি করেছেন এবং বিভিন্ন ভাবে মাহফিলকে বন্ধ করতে ষড়যন্ত্র ও প্রতিহিংসাবশত মিথ্যা ও কাল্পনিক মামলা দিয়ে আমাদের হয়রানি করছেন। আমি চুনতি ঐতিহাসিক মাহফিলকে স্বাধীন ভাবে সুন্দর করে পরিচালনার স্বার্থে আগামী ৭ তারিখ ঈগল প্রতীকে সবাইকে ভোট দেওয়ার জন্য বিনীত আহবান জানাচ্ছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com