রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

চুনতিতে অবৈধভাবে পাচারকালে পিক-আপসহ ফার্নিচার জব্দ

চট্টগ্রামের লোহাগাড়ায় অবৈধভাবে পাচারকালে পিক-আপ ভর্তি ফার্নিচার জব্দ করেছে চুনতি সাতগড় বনবিভাগ।আজ (৭ নভেম্বর) সোমবার ভোরে চুনতি সাতগড় বিট কর্মকর্তা শাহ আলম হাওলাদের নেতৃত্বে বনবিভাগের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি সাতগড় বিট অফিস এলাকা থেকে এসব ফার্নিচার জব্দ করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা সফিকুল ইসলামের নির্দেশনায়  চুনতি সাতগড় বিট কর্মকর্তা শাহ আলম হাওলাদের নেতৃত্বে বনবিভাগের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি সাতগড় বিট অফিস এলাকা থেকে উল্লেখিত সময়ে  সেগুন আর আকাশমনি কাঠে তৈরীকৃত ফার্নিচার জব্দ ও অবৈধ ফার্নিচার পাচারকালে ব্যবহৃত একটি মিনি- পিক-আপ জব্দ করা হয়।

সাতগড় বিট কর্মকর্তা শাহ আলম হাওলাদার জানান, সোমবার ভোরে সেগুন আর আকাশমনি কাঠে তৈরীকৃত ফার্নিচার ও পিক-আপ জব্দ করেছি।উক্ত ফার্নিচারগুলোর অবৈধভাবে চট্টগ্রাম থেকে টেকনাফের উদ্দেশ্যে পাচার করছিল। যার আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা। এ ব্যাপারে বন আইনে মামলা রুজু করা হয় এবং  জব্দকৃত ফার্নিচারগুলো বনবিভাগের হেফাজতে রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com