শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

পাবনায় বেড়া দীর্ঘ পাঁচ দিন পর অপহরণকারী শিক্ষকের হাত থেকে এক স্কুলছাত্রী উদ্ধার

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম এর নির্দেশনায় বেড়া মডেল থানা পুলিশের অক্লান্ত পরিশ্রমের পর নিখোঁজ ছাত্রী মায়া ও অভিযুক্ত হাসমতকে নরসিংদী জেলার পলাশ থানাধীন গুচ্ছ গ্রাম থেকে গতকাল ১৪ মে শনিবার বেড়া মডেল থানা পুলিশের এস আই মো. আরিফুল ইসলাম অভিযান পরিচালনা করে ভিকটিম কে উদ্ধার করতে সক্ষম হন।

এ সময় অভিযুক্ত হাসমত ঢাকাসহ বিভিন্ন জায়গায় অবস্থান করে। মোবাইল ট্যাকিং করে তাদের অবস্থান নির্ধারণ করতে পুলিশের অনেক কষ্ট করতে হয়। এ ঘটনায় হাসমত নামের এক লম্পট স্কুল শিক্ষককে গ্রেফতার করে অপহরণ মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি বেড়া উপজেলার বাটিয়াখড়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

উল্লেখ্য, গত ৯ মে সোমবার মোছা. মায়া খাতুন নিখোঁজ হয়। জানা যায়, ঐ দিন স্কুলে প্রাইভেট পড়তে গেলে স্কুল ছুটির পরে আর বাড়ি ফিরে আসেনি। তার পর স্কুল ছাত্রী মায়ার বাবা মো. রফিকুল ইসলাম বেড়া মডেল থানায় সাধারণ ডায়েরী করেন যার ডায়েরী নং ৪২৭। খোঁজাখুঁজির এক পর্যায়ে মেয়েকে না পেয়ে মায়ার বাবা ওর সহপাঠীদের কাছে খোঁজ নিলে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শিক্ষক হাসমতকে ফোন করেন। হাসমত তখন মায়া কে নিয়ে গিয়েছে বলে জানায়।

বিষয়টি বিভিন্ন সংবাদকর্মী অনলাইনে নিউজ প্রকাশ করে। ভিকটিমকে উদ্ধারের বিষয়ে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, পুলিশ সুপারের নির্দেশে বেড়া থানা পুলিশ ঢাকা ও নরসিংদী জেলায় অভিযান পরিচালনা করে স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে। উদ্ধার হওয়া স্কুল ছাত্রী ভিকটিম কে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com