শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

বাগেরহাটের রামপালে তরুনীকে গণধর্ষণের মূলহোতাসহ ৮ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

বাগেরহাটের রামপালে তরুনীকে গণধর্ষণের মূলহোতাসহ ৮ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ বাগেরহাটের রামপালে তরুনীকে গণধর্ষণের মূলহোতাসহ ৮ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে ব‌লে র‌্যাব জানান, ভিকটিম মোংলায় একটি গার্মেন্টসে শ্রমিক হিসেবে কাজ করে।

গত ০৮ মে ২০২২ তারিখ সন্ধ্যা ০৭.৩০ সময় গার্মেন্টস থেকে বাড়ি ফেরার পথে ভাগায় তার বন্ধু হৃদয়(২০) এর সাথে দেখা হয়।

ভাগা হতে তার বন্ধু হৃদয়ের সাথে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার সময় বাগেরহাট জেলার রামপাল থানাধীন একটি পরিত্যক্ত মাদ্রাসা মাঠে দেয়ালের পাশে একই তারিখ সময় স্থানীয় মোঃ আবুল কালাম আজাদ শুকুর ও মোঃ আসলাম শেখ সহ তাদের সহযোগী ৭/৮ জন আসামীরা ভিকটিমকে টেনে হিচরে একটি পরিত্যক্ত মাদ্রাসা মাঠে নিয়ে যায়। তখন ভিকটিমের বন্ধু হৃদয়কে আসামীরা মারধর করে আটকে রাখে এবং আসামী মোঃ আবুল কালাম আজাদ শুকুর ও মোঃ আসলাম শেখ ভিকটিমেকে দেয়ালের আড়ালে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। তখন অন্যান্য আসামীরা ভিকটিমকে একের পর এক ধর্ষণ করতে অপেক্ষা করতে থাকে ও পাহাড়া দেয়। পরবর্তীতে ভিকটিম ডাক-চিৎকার করলে আসামীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ভিকটিম ও তার বন্ধু বিষয়টি ভিকটিমের মাকে ফোন করে জানায়।

ভিকটিমের মা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করে। উক্ত ঘটনার পর থেকে আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দলটি ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত গণধর্ষণ মামলার আসামীরা রামপাল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ০৯ মে ২০২২ তারিখ সময় সদর কোম্পানি, র‌্যাব-৬, খুলনার একটি চৌকস আভিযানিক দলটি বাগেরহাট জেলার রামপাল থানা এলাকায় একাধিক অভিযান করে আসামী ১। মোঃ আবুল কালাম আজাদ শুকুর (২৪), পিতা-মোঃ আবুল হোসেন জোমাদ্দার, মাতা-জাহানারা বেগম, সাং-মালিডাঙ্গা, ২। মোঃ আসলাম শেখ(২২), পিতা-আব্বাস আলী শেখ, মাতা-ছফিরা বেগম, সাং-কিসমত ঝনঝনিয়া, ৩। মোঃ জনি শেখ (১৮), পিতা-মোঃ মজিবর শেখ, মাতা-জোসনা বেগম, সাং-ঝনঝনিয়া, ৪। মোঃ মারুফ বিল্লা(২২), পিতা-হযরত আলী শেখ, মাতা-রেবেকা বেগম, সাং-ঝনঝনিয়া, ৫। মোঃ হাসান শেখ(২০), পিতা-মোঃ মোজাহের শেখ, মাতা-নুরজাহান বেগম, সাং-মালিডাঙ্গা, ৬। মোঃ রাসেল শেখ(২২), পিতা-আব্দুল আজিজ শেখ, মাতা-ফজিলা বেগম, সাং-মালিডাঙ্গা, ৭। মোঃ হোসেন গাজী(১৮), পিতা-আজিবর গাজী, মাতা-ফাতেমা বেগম, সাং-ঝনঝনিয়া, ৮। মোঃ রাজু শেখ(২৪), পিতা-ইয়াকুব আলী শেখ, মাতা-শিরিনা বেগম, সাং-ঝনঝনিয়া সর্ব থানা-রামপাল, জেলা-বাগেরহাটদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তারা জড়িত আছে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করত আসামীদের বিরুদ্ধে ধর্ষণ মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com