শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

হুইপের ভাইয়ের মামলায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৭৩, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম:

চট্টগ্রামের পটিয়ায় নির্বাচনী সংসহিতার ঘটনায় হুইপ সামশুল হক চৌধুরীর ভাইয়ের মামলায় স্থানীয় কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিমসহ আওয়ামী লীগের ৭৩ জনকে আসামি করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে পটিয়া থানায় মামলাটি রেকর্ড হয়। হুইপের ভাই মুজিবুল হক চৌধুরী নবাব বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ১৩ জনকে এজাহারনামীয় এবং ৫০/৬০ জনকে অজ্ঞাত সন্ত্রাসী উল্লেখ করে আসামি করা হয়।

মামলায় হুইপ সামশুল হক চৌধুরীর নির্বাচনী ঈগল প্রতীকের প্রচারণার গাড়িবহরে গুলিবর্ষণ ও হামলা চালিয়ে ২৮ জনকে আহত করার অভিযোগ করা হয়। এর আগে শনিবার রাতেই আওয়ামী লীগ নেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। তবে ম্যাজিস্ট্রেট না থাকায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এ নিয়ে মামলার আসামি কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম হোসাইন রানা বলেন, হুইপ বিভিন্ন সময় নিজেরা ঘটনা ঘটিয়ে নৌকার কর্মী সমর্থকদের উপর দোষ চাপাচ্ছেন। নৌকার কর্মী সমর্থকরা কুসুমপুরায় সাধারণ জনতার রোষানল থেকে তাদের উল্টো উদ্ধার করেছে।

আর এখন নৌকার কর্মী সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে। উনি আওয়ামী লীগের হুইপ। আমরা আওয়ামী লীগের তৃণমূলের কর্মী। আমরা নৌকাকে জয়ী করার জন্য কাজ করছি। আমাদের নির্বাচনী প্রচারণা থেকে নিবৃত করার জন্য মামলায় আসামি করা হয়েছে।

এর আগে শনিবার বিকেলে কুসুমপুরা ইউনিয়নের পান্না পাড়ায় স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরীর নির্বাচনী প্রচারণার গাড়িবহরে গুলিবর্ষণ ও হামলা করে স্থানীয় নৌকার সমর্থক ও অনুসারীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com