বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

হুইপের ভাইয়ের মামলায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৭৩, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম:

চট্টগ্রামের পটিয়ায় নির্বাচনী সংসহিতার ঘটনায় হুইপ সামশুল হক চৌধুরীর ভাইয়ের মামলায় স্থানীয় কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিমসহ আওয়ামী লীগের ৭৩ জনকে আসামি করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে পটিয়া থানায় মামলাটি রেকর্ড হয়। হুইপের ভাই মুজিবুল হক চৌধুরী নবাব বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ১৩ জনকে এজাহারনামীয় এবং ৫০/৬০ জনকে অজ্ঞাত সন্ত্রাসী উল্লেখ করে আসামি করা হয়।

মামলায় হুইপ সামশুল হক চৌধুরীর নির্বাচনী ঈগল প্রতীকের প্রচারণার গাড়িবহরে গুলিবর্ষণ ও হামলা চালিয়ে ২৮ জনকে আহত করার অভিযোগ করা হয়। এর আগে শনিবার রাতেই আওয়ামী লীগ নেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। তবে ম্যাজিস্ট্রেট না থাকায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এ নিয়ে মামলার আসামি কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম হোসাইন রানা বলেন, হুইপ বিভিন্ন সময় নিজেরা ঘটনা ঘটিয়ে নৌকার কর্মী সমর্থকদের উপর দোষ চাপাচ্ছেন। নৌকার কর্মী সমর্থকরা কুসুমপুরায় সাধারণ জনতার রোষানল থেকে তাদের উল্টো উদ্ধার করেছে।

আর এখন নৌকার কর্মী সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে। উনি আওয়ামী লীগের হুইপ। আমরা আওয়ামী লীগের তৃণমূলের কর্মী। আমরা নৌকাকে জয়ী করার জন্য কাজ করছি। আমাদের নির্বাচনী প্রচারণা থেকে নিবৃত করার জন্য মামলায় আসামি করা হয়েছে।

এর আগে শনিবার বিকেলে কুসুমপুরা ইউনিয়নের পান্না পাড়ায় স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরীর নির্বাচনী প্রচারণার গাড়িবহরে গুলিবর্ষণ ও হামলা করে স্থানীয় নৌকার সমর্থক ও অনুসারীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com