শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে সাংবাদিকদের ওপর হামলা, আহত ৬

রাজশাহী মহানগর বিএনপির সমাবেশ থেকে সাংবাদিকদের ওপর হামলার  ঘটনা ঘটেছে। আজ (২৬ মে) বৃহস্পতিবার  বিকেলে নগরীর ভূবনমোহন পার্কে রাজশাহী মহানগর ও জেলা বিএনপির আয়োজিত প্রতিবাদ সমাবেশে সাংবাদিকদের ওপর এই হামলার ঘটনা ঘটে।
বিএনপির হামলায় আহত সাংবাদিকরা হলেন- চ্যানেল ২৪ এর ক্যামেরা পার্সন লেলিন, সময় টিভির আব্দুস সালাম, দীপ্ত টিভির ইসলাম, এসএ টিভির আবু সাঈদ, গাজী টিভির খোকন  এবং নিউজ ২৪ এর  বাপ্পী।
প্রত্যক্ষদর্শী সূত্রে  জানা গেছে, বিকেল ৫ টা ২০ মিনিটে বিএনপির প্রতিবাদ সমাবেশ চালকালে যুবদলের দুই গ্রপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা সেই দৃশ্য ধারণ করতে গেলে যুবদল ও যুব মহিলা দলেরর বেশ কয়েকজন সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালায়।
এতে এই ৬ সাংবাদিক আহত হয়। পরে সাংবাদিকরা হামলার প্রতিবাদে বিএনপির কর্মসূচি বয়কর করে সেখান থেকে চলে যান।  সন্ধ্যা ৬টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাংবাদিকরা সমাবেশ বয়কট করে গণকপাড়া মোড়ে অবস্থান করছিলো।
জানতে চাইলে নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে। কারা এই হামলার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com