শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাজনগরে পাওনা টাকা আদায় করতে গিয়ে হামলার স্বীকার

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টায় উপজেলার মহাসহস্র গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে জহির মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে।
এঘটনায় মোঃ কদর মিয়া বাদী হয়ে জহির মিয়া ও নজমুল মিয়া সহ অজ্ঞাত নামা ৭/৮ জনের বিরুদ্ধে রাজনগর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং- ১৫)।
আহতরা হলেন কদর মিয়া, পিন্টু মিয়া, করিম মিয়া, সাদ মিয়া, সৈয়দ সুমন হোসেন ও শামিম বক্স।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের মহাসহস্র গ্রামের রশিদ মিয়া পারিবারিক সমস্যার কথা বলে বছর খানিক পূর্র্বে প্রতিবেশী কদর মিয়ার কাছ থেকে ২৪ হাজার টাকা দার নেন। পরবর্তীতে রশিদ মিয়াকে একাধিকবার পাওনা টাকা ফেরত দেয়ার কথা বললেও নানা অজুহাত দেখান। সোমবার রাত সাড়ে ৮টায় উভয় পরিবারকে নিয়ে হারুন মিয়ার দোকানের সামনে সালিশ বসার কথা থাকলেও মামলার প্রধান অভিযুক্ত জহির মিয়ার বাধার মুখে সালিশ বৈঠক হয়নি। পরে রাত সাড়ে ৯টায় পাওনাদার কদর মিয়া বাড়ী ফেরার পথে উৎপেতে থাকা জহির মিয়া ও নজমুল মিয়া সহ ৭/৮ জন দেশীয় অস্ত্র দেখিয়ে অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে মারধর করে। এ সময় পিন্টু মিয়া ঝগড়া থামানোর জন্য এগিয়ে আসলে থাকেও দা দিয়ে কুপ দেয় জহির মিয়া।
প্রত্যক্ষদর্শী করিম মিয়া এগিয়ে আসলে হামলাকারীরা থাকে দা দিয়ে ডান হাতে কুপ দেয় এবং নাম নাজানা কয়েকজন লোহার পাইপ দিয়ে করিম মিয়ার বাম হাতে ও পায়ে এলোপাতারি আঘাত করতে থাকে। এসময় স্থানীয় সাদ মিয়া, সৈয়দ সুমন ও শামিম বক্স ঝগড়া থামাতে এলে জহির ও নজমুল এর সাথে থাকা ৭/৮ জন মিলে লাঠি সোটা ও লোহার পাইপ দিয়ে এলোপাতারি আঘাত করে। তাদের হাল্লা চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। পিন্টু মিয়া ও সৈয়দ সুমনের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন।
সালিশ ব্যক্তি ও প্রত্যক্ষদর্শী সৈয়দ জুয়েল জানান, আমরা সালিশের জন্য বসে ছিলাম কিন্তু জহির মিয়া সালিশ না মেনে রাগ দেখিয়ে চলে যান। কিছুক্ষণ পর হাল্লা চিৎকার শুনতে পাই। এগিয়ে দেখি জহির মিয়া ও নজমুল মিয়া দা দিয়ে এলোপাতারিভাবে কদর মিয়া সহ অন্যান্যদের আঘাত করছে।
এবিষয়ে রাজনগর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com