বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

 

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে অবৈধ দখলদার ও চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করাই মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর লক্ষীপুর মোড়ে শিক্ষার্থী ও জনতার ব্যানারে এই কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজপাড়া থানার চন্ডিপুরের যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেলের ব্যবসায়ী সহযোগী নাঈমুর রহমান দুর্জয়সহ কয়েকজন লক্ষীপুর মোড়ে গত মঙ্গলবার সন্ধ্যায় বিভিন্ন দোকানে গিয়ে বিদ্যুত বিলের নামে অতিরিক্ত টাকা আদায় করছিলেন। এসময় স্থানীয় জনতাকে সাথে নিয়ে তাদের আমরা প্রতিহত করি। এরপর তাঁরা রাজপাড়া থানায় আমাদের নামে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে অথচ আমরা শিক্ষার্থী এবং সাধারণ মানুষ তাদের এই চাঁদাবাজির বিরুদ্ধে দাঁড়িয়েছিলাম। উল্টো এখন আমাদের নামে অভিযোগ করা হলো।

মানববন্ধনে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জিসান বলেন, আমরা শিক্ষার্থীরা সবরকমের অনিয়ম এবং দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছি সবসময়। দেশ সংস্কারের দায়িত্ব কাঁধে নিয়েছি অথচ চাঁদাবাজি বন্ধ করতে গিয়ে আমাদের নামে অভিযোগ করা হলো। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাই

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com