রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

ভুরুঙ্গামারীতে প্রতিপক্ষের হামলায় দুই জন গুরুতর আহত

ভুরুঙ্গামারীতে প্রতিপক্ষের হামলায় দুই জন গুরুতর আহত।

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার জয়মিরহাট ইউনিয়নের অষ্টমীরঘাট নামক জায়গায় গতকাল সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

স্থানীয়দের বর্ণনা ও আহত ব‍্যাক্তিদের তথ‍্য মতে তিন দিন আগে আঃ মান্নান (৬০) পিং সামছুলহক নিজ গাভীর দুধ দহন করে স্থানীয় বাজারে বিক্রির উদ্দেশ্য রওনা দেন। রাস্তায় আমজাদ (৪৫) পিং মৃত আঃসামাদ এর সঙ্গে দেখা হয়।আমজাদ উল্লেখিত মান্নানের দুধ কিনতে চাইলে ওর কাছে দুধ বিক্রি করবেনা বলে জানায়। কারন হিসেবে কিছুদিন আগে আমজাদ দুধ কিনেছে টাকা দেও নাই বরং উল্টো হুমকি দিয়েছো বলেন। এ কথা শুনে আমজাদ বিভিন্ন অকথ‍্য ভাষায় গালিগালাজ করে এবং আঃ মান্নানের দুধের পাত্র ছিনিয়ে নিয়ে রাস্থায় ফিকে মারে। এক পর্যায়ে দু জনের মধ্যে বাগ যুদ্ধ শুরু হয়।

আমজাদ নিজেকে আওয়ামী লীগের স্থানীয় নেতা বলে দাবি করে আঃ মান্নান কে দেখে নিবে বলে হুমকি দেয়। এরই পেক্ষিতে গতকাল সন্ধ্যায় আঃ মান্নানের ভাতিজা বিদেশ ফেরত মোঃ আমিনুল ইসলাম( ৩৫)পিং মোঃ ছলিম উদ্দিন ও তার চাচা অষ্টমীরঘাটে মটরসাইকেল যোগে পৌঁচ্ছা মাত্র আমজাদ ও ওর ভাই জুয়েল শাটের কলার টেনে ধরে আক্রমনাত্মক ভাবে শরীরের বিভিন্ন জায়গায় কিল ঘুশি মারতে থাকে। এতে করে তারা দু জনই অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পরে। এই সংবাদ তাদের বাড়িতে পৌচ্ছার কিছুক্ষন পর আহতদের উদ্ধার করে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com