রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

টাঙ্গাইলে র‌্যাবের হাতে ইয়াবা কারবারি আটক

আজ (১৬ এপ্রিল) শনিবার ভােরে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।মহাবুল আলম পাবনার ঈশ্বরদী উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত মোজাম্মেল হক বিশ্বাসের ছেলে।
টাঙ্গাইলে সহস্রাধিক ইয়াবাসহ মহাবুল আলম (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।র‌্যাব-১২ এর ৩ নং কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ জানায়, মহাবুল আলমের কাছ থেকে এক হাজার তিন পিস ইয়াবা, ২টি মোবাইল, ২টি সিম কার্ড এবং নগদ এক হাজার টাকা জব্দ করা হয়েছে।
আটককৃত ইয়াবার দাম ৩ লাখ ৯০০ টাকা। মহাবুল এসব ইয়াবা টাঙ্গাইল জেলার সদর থানা এলাকাসহ বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com