বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁ প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজাসহ মুনির হোসেন নামে এক জন গ্রেফতার আদিতমারীতে তিস্তা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি এম,এ হাশেমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রাঙামাটি জেলা শহরের উপকণ্ঠ মানিকছড়িতে স্যালাইনের ব্যাগে চোলাই মদ, নারী গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আর ও এক রোহিঙ্গা শিশুর মৃত্যু লোহাগাড়ায় ২৫টি স্মার্ট মোবাইল সেট উদ্ধারপূর্বক মালিকের নিকট হস্তান্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ পতেঙ্গা, চট্টগ্রাম যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ  নওগাঁর ধামুইরহাটের হরিতকিডাঙ্গা থেকে ট্যাপান্টাডলসহ ০১ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের কেশব বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী অনুশিখা কে বাচাতে এগিয়ে আসুন

১৫ মিনিটের চার্জে আড়াই ঘণ্টা চলবে হেডফোন

প্রযুক্তি বাজারে যুক্ত হলো অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ নতুন আরও একটি হেডফোন। এটির নাম বোস কোয়ায়েটকমফোর্ট ৪৫ (Bose QuietComfort 45)। এতে রয়েছে ব্লুটুথ ৫.১, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, কোয়ায়েট এবং অ্যাওয়ার মোড। একবার চার্জে ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে পারবে হেডফোনটি।

নতুন এই হেডফোনটি লাইট ওয়েট ডিজাইনের সঙ্গে এসেছে। এর ইয়ার কাপ কুশান সিন্থেটিক লেদারের এবং হেডব্যান্ডটি গ্লাস ফিল্ড নাইলনের তৈরি। ফলে দুর্ঘটনাবশত এটি মাটিতে পড়ে গেলেও ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা কম। এছাড়া হেডফোনটির আরেকটি বিশেষত্ব হলো এর একুইস্টিক নয়েজ ক্যান্সেলিং ফিচার, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াবে।

ব্যবহারকারী পছন্দমতো হেডফোনে কোয়ায়েট ও অ্যাওয়ার এই দুটি নয়েজ ক্যান্সলেশন মোড সিলেক্ট করতে পারবেন। অ্যাওয়ার মোড ব্যবহারকারীকে বাইরের আওয়াজ সম্পর্কে সচেতন রাখবে।

আর কোয়ায়েট মোডের কারণে বাইরের কোনো আওয়াজ এই মোডে ব্যবহারকারী শুনতে পাবেন না। তদুপরি কানেক্টিভিটির জন্য হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন,যার ফ্রিকোয়েন্সি রেঞ্জ ৩০ ফুট পর্যন্ত।

চাইলে একই সঙ্গে দুটি ডিভাইসে হেডফোনটি কানেক্ট করতে পারবেন। এছাড়াও হেডফোনটি ব্যবহারকারীকে উন্নততর কলিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এর কোয়াড মাইক সেটআপ উন্নত ভয়েজ পিক আপ দেবে।

হেডফোনটি ইউএসবি চার্জারের সম্পূর্ণ চার্জ হতে সময় নেবে মাত্র আড়াই ঘণ্টা। এছাড়াও মাত্র ১৫ মিনিট চার্জে এটি আড়াই ঘণ্টা প্লেব্যাক টাইম অফার করবে। আর একবার চার্জে এটি ২৪ ঘণ্টা পর্যন্ত রানটাইম অফার করতে সক্ষম বলে দাবি করেছে সংস্থাটি।

অডিও কেবল ব্যবহার করে ওয়্যার্ড মোডে হেডফোনটিকে আরও বেশিক্ষণ সক্রিয় রাখা সম্ভব। সর্বোপরি বোস মিউজিক অ্যাপ ব্যবহার করে হেডফোনটিকে আরও টিউন করা যেতে পারে।

ভারতীয় বাজারে বোস কোয়ায়েটকমফোর্ট ৪৫ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৩২ হাজার ৯৯০ টাকা। নতুন এই হেডফোনটি ই-কমার্স সাইট অ্যামাজনে ট্রিপল ব্ল্যাক এবং হোয়াইট স্মোক কালারে পাওয়া যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com