শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

১৫ মিনিটের চার্জে আড়াই ঘণ্টা চলবে হেডফোন

প্রযুক্তি বাজারে যুক্ত হলো অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ নতুন আরও একটি হেডফোন। এটির নাম বোস কোয়ায়েটকমফোর্ট ৪৫ (Bose QuietComfort 45)। এতে রয়েছে ব্লুটুথ ৫.১, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, কোয়ায়েট এবং অ্যাওয়ার মোড। একবার চার্জে ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে পারবে হেডফোনটি।

নতুন এই হেডফোনটি লাইট ওয়েট ডিজাইনের সঙ্গে এসেছে। এর ইয়ার কাপ কুশান সিন্থেটিক লেদারের এবং হেডব্যান্ডটি গ্লাস ফিল্ড নাইলনের তৈরি। ফলে দুর্ঘটনাবশত এটি মাটিতে পড়ে গেলেও ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা কম। এছাড়া হেডফোনটির আরেকটি বিশেষত্ব হলো এর একুইস্টিক নয়েজ ক্যান্সেলিং ফিচার, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াবে।

ব্যবহারকারী পছন্দমতো হেডফোনে কোয়ায়েট ও অ্যাওয়ার এই দুটি নয়েজ ক্যান্সলেশন মোড সিলেক্ট করতে পারবেন। অ্যাওয়ার মোড ব্যবহারকারীকে বাইরের আওয়াজ সম্পর্কে সচেতন রাখবে।

আর কোয়ায়েট মোডের কারণে বাইরের কোনো আওয়াজ এই মোডে ব্যবহারকারী শুনতে পাবেন না। তদুপরি কানেক্টিভিটির জন্য হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন,যার ফ্রিকোয়েন্সি রেঞ্জ ৩০ ফুট পর্যন্ত।

চাইলে একই সঙ্গে দুটি ডিভাইসে হেডফোনটি কানেক্ট করতে পারবেন। এছাড়াও হেডফোনটি ব্যবহারকারীকে উন্নততর কলিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এর কোয়াড মাইক সেটআপ উন্নত ভয়েজ পিক আপ দেবে।

হেডফোনটি ইউএসবি চার্জারের সম্পূর্ণ চার্জ হতে সময় নেবে মাত্র আড়াই ঘণ্টা। এছাড়াও মাত্র ১৫ মিনিট চার্জে এটি আড়াই ঘণ্টা প্লেব্যাক টাইম অফার করবে। আর একবার চার্জে এটি ২৪ ঘণ্টা পর্যন্ত রানটাইম অফার করতে সক্ষম বলে দাবি করেছে সংস্থাটি।

অডিও কেবল ব্যবহার করে ওয়্যার্ড মোডে হেডফোনটিকে আরও বেশিক্ষণ সক্রিয় রাখা সম্ভব। সর্বোপরি বোস মিউজিক অ্যাপ ব্যবহার করে হেডফোনটিকে আরও টিউন করা যেতে পারে।

ভারতীয় বাজারে বোস কোয়ায়েটকমফোর্ট ৪৫ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৩২ হাজার ৯৯০ টাকা। নতুন এই হেডফোনটি ই-কমার্স সাইট অ্যামাজনে ট্রিপল ব্ল্যাক এবং হোয়াইট স্মোক কালারে পাওয়া যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com