রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

শিমুল এখন গ্র্যাজুয়েট

জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে অভিনেতা হিসেবে পরিচিতি পাওয়া শিমুল শর্মা এখন গ্র্যাজুয়েট। ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) থেকে তিনি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)-এ বিএসসি সম্পন্ন করেন।

বেসরকারি এই বিশ্ববিদ্যালয়ের ৭ম কনভোকেশনে ২০১৭-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হিসেবে শিমুল অফিসিয়ালি গ্রাজুয়েশন সনদ পান। তিনি জানান, গত বছরই তার বিএসসি সম্পন্ন হয়। বুধবার মিরপুর ১৪ নাম্বারের পুলিশ কনভেশন হলে কনভোকেশন অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরপরই কাজল আরেফিন অমির সহকারী হিসেবে ‘বুম ফিল্মস’-এ কাজ শুরু করেন শিমুল। তখন বেশীরভাগ শুটিং হতো উত্তরায়। এমনও হয়েছে শুটিং থেকে সরাসরি পান্থপথ ক্যাম্পাসে এসে পরীক্ষা দিতে হতো শিমুলকে।

এ বিষয়ে শিমুল বলেন, ‘মিডিয়াতে কাজ বা আমার আগ্রহের জায়গা নির্মাতা হওয়া। তবে আমার পরিবার থেকে সবার আগে লেখাপড়াকে প্রাধান্য দিতে বলতো।’

এমএসসি করবেন কিনা এখনও কোনো পরিকল্পনা করেননি বলে জানালেন শিমুল। তিনি বলেন, এখন আর পড়াশোনার কোর্স বা ডিগ্রী নিতে মন সায় দেয় না। তবে প্রফেশনাল কোর্স (নির্মাণ-অভিনয়) করতে বেশি মন টানে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেব। এভাবে সবার সহযোগিতা ও সাপোর্ট চাই যেন মিডিয়া ক্যারিয়ারের পাশাপাশি আমার শিক্ষা জীবনটাও যেন মসৃণ হয়।

২০১৭ সালে নির্মাতা কাজল আরেফিন অমির ‘নেটওয়ার্ক বিজি’ নাটকের মাধ্যমে সহকারী হিসেবে কাজ শুরু করেন শিমুল। জনপ্রিয় এই নির্মাতার কথায় পা রাখেন অভিনয়ে। ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৩-এ অভিনয় করে দর্শকপ্রিয় হয়ে উঠেন শিমুল।

তারপর থেকে শিমুলের নামের আগে লেগে যায় ‘অভিনেতা’ ট্যাগ। বর্তমাতে প্রচারিত ব্যাচেলর পয়েন্ট সিজন-৪ এও অভিনয় করছেন শিমুল।

শিমুল জানান, এখন মানুষ দেখলেই ভালোবাসা প্রকাশ করে জড়িয়ে ধরে, সেলফি তুলতে আসে। তবে তার ইচ্ছে পরিচালক হওয়া। সেই স্বপ্ন নিয়েই কাজল আরেফিন অমির সঙ্গে কাজ শুরু করেছিলেন। শিমুল তার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছেন বলেও জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com