রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নাগরপুর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন; আহবায়ক রাসেল,সদস্য সচিব মনির

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল টাঙ্গাইল জেলা অধিভুক্ত নাগরপুর উপজেলা শাখা ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ ও সদস্য সচিব মো. আব্দুল বাতেন।

মীর খালীদ মাহবুব (রাসেল) কে আহবায়ক ও মো. শহিদুর রহমান (মনির) কে সদস্য সচিব করে নাগরপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।এ অনুমোদন কমিটিতে জেলা ছাত্রদলের আহবায়ক ও সদস্য সচিব এর স্বাক্ষর রয়েছে।

কমিটির যুগ্ম আহবায়ক হচ্ছেন- সিনিয়র যুগ্ম আহ্বায়কঃ শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়কঃ দেওয়ান সোহেল আহমেদ রানা, সরদার আশরাফ বিন আখতার, রুপক খান, মোঃ রাসেল হোসেন, শরিফুল ইসলাম শরিফ, আরিফুল ইসলাম বাবু, নাজমুল হোসেন পলাশ, মোঃ মোস্তাকিম মিয়া, জাকির হোসেন, ফরিদুজ্জামান মনির, শাহজালাল বাদল।

সদস্যরা হচ্ছেন- লাবু আহমেদ পারভেজ, সিরাজুল ইসলাম, সুমন রানা, সৈয়দ তাহমিবুল হক রাহাত, সাজেদুল ইসলাম, সোহানুর রহমান, মাসুদ রানা।এ বিষয়ে নব মনোনিত উপজেলা ছাত্রদলের আহবায়ক মীর খালীদ মাহবুব রাসল জানান, নাগরপুর উপজেলা ছাত্রদলকে সুসংগঠিত করার জন্য জেলা ছাত্রদল কমিটির অনুমোদন দিয়েছে।

জেলা ছাত্রদলের নির্দেশনা ও উপজেলা বিএনপির সাথে সমন্বয় করে আগামি দিনে পথ চলার অঙ্গীকার করেন এই নেতা। নির্বাচিত হওয়ায় সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী, আপসহীন নেত্রী গনতন্ত্রের জননী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন জনাব তারেক রহমান, বিএনপির মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী নাগরপুর দেলদুয়ারের জননন্দিত নেতা, নাগরপুরের প্রাণের দাবী ধলেশ্বরী সেতুর প্রথম প্রস্তাবক বাবু গৌতম চক্রবর্তীর প্রতি ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এছাড়াও তিনি বিশেষভাবে ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ ও সদস্য সচিব মো.আব্দুল বাতেন সহ কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের সকল পর্যায়ের নেত্ববৃন্দকে।মীর খালীদ মাহবুব (রাছেল) আরও জানান- শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে ধারন করে আগামী দিনে বেগম জিয়ার মুক্তি ও দেশে গনতন্ত্র প্রতিষ্ঠায় সকল আন্দোলন সংগ্রামে দ্বিধাদ্বন্দ ভুলে সকলকে সাথে নিয়ে কাজ করার এবং যত বাধাবিপত্তিই আসুক না কেন একমাত্র মহান আল্লাহ্ রাব্বুল আলামিন ছাড়া আর কারো নিকট মাথা নত না করার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।

নাগরপুর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম জানান, এখন দায়িত্ব আরো বাড়লো। দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে ও গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দলের সকল আন্দোলনে নাগরপুর উপজেলা ছাত্রদল জোরালো ভূমিকা রাখবে,ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত বছরের ২৩ আগষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক টাংগাইল জেলার সকল উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা ছাত্রদলের ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষনা করেছিলেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ ও সদস্য সচিব মো. আব্দুল বাতেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com