রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

ধর্ষণের পর তরুণীকে মুখ বেঁধে ফেলে গেল রাস্তায়

চট্টগ্রাম থেকে বিগঞ্জের মাধবপুরে কম্পানিতে কাজ করতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন  এক তরুণী। দুই দিন আটকে রেখে ধর্ষণের পর তাকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ফেলে রেখে যায় অজ্ঞাতপরিচয় ধর্ষকরা।

রবিবার (২৭ মার্চ) সন্ধ্যায় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের শিকার ওই তরুণী চট্টগ্রামের হাটহাজারী এলাকার বাসিন্দা।

হাসপাতালে ভর্তি ওই তরুণী সাংবাদিকদের জানান, জীবিকার তাগিদে শাহপুর এলাকায় পাইনিওর কম্পানিতে কাজের জন্য ২৫ মার্চ সন্ধ্যায় মাধবপুর উপজেলার দরগাহ গেট এলাকায় আসেন। শাহপুর যাওয়ার জন্য একটি অটোরিকশায় ওঠেন তিনি। ওই রিকশায় আরো দুই যুবক ছিল। পরে অটোচালক তাকে পার্শ্ববর্তী রিয়াজনগর গ্রামে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে একটি ঘরে আটকে রেখে দুই দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণ করে। এতে জ্ঞান হারিয়ে ফেলেন ওই তরুণী। রবিবার বিকেলে তাকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মুখ বেঁধে ফেলে চলে যায় তারা। স্থানীয়দের সহযোগিতায় ওই তরুণী মাধবপুর থানায় গেলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায় পুলিশ।

নির্যাতনের শিকার ওই তরুণী আরো জানান, চিৎকার করায় ধর্ষকরা তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে জখম করে। তাকে হত্যার ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়।

মাধবপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, ঘটনাটি জানার পর ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ তার কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করছে। তদন্ত সাপেক্ষে দ্রুত অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com