রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

লোহাগাড়ায় ৬ ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত

লোহাগাড়া উপজেলাধীন আসন্ন ২৬ ডিসেম্বর ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে ৬ ইউনিয়ন পরিষদে যারা নির্বাচন করবেন তাদেরকে নিয়ে আজ ২৫ নভেম্বর সকাল ১১টায় লোহাগাড়া সিটিজেন পার্কে এক বিশাল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ডঃ আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল,লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু সহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৬ ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীরা বক্তব্য প্রদান করেন এবং সকলের কাছে দোয়া কামনা করে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে চলমান রাখার জন্য আহবান করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দু’ জনেই ২৬ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয় করার সকলের প্রতি আহবান জানান। এবং বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন না করার জন্য অনুরোধ করেন।

প্রধান অতিথি ড. নদভী বলেন,যারা নৌকা প্রতীক না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন সকলকে আমার অনুরোধ থাকবে আপনারা নৌকার পক্ষে কাজ করেন এবং নৌকার প্রার্থীকে বিজয়ী করে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান জানান।আপনারাও সম্মানিত হবেন। বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন না করার জন্য আহবান করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সাংগঠনিক সম্পাদক মিন্টু,লোহাগাড়া উপজেলা যুব লীগের আহবায়ক জহির উদ্দিন জহির, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসিফ, সাধারণ সম্পাদক রিয়াদ,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রিদুওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সহ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ,তাঁতীলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com