মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

মেসিদের মুখোমুখি হওয়ার আগে রিয়ালের বড় জয়

গতকাল  (৫ মার্চ)  শনিবার রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে ৪-১ গোলে হারিয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। ম্যাচের শুরুতে পেনাল্টিতে গোল হজম করলেও শেষ পর্যন্ত বড় জয়েই ঘরের মাঠের ম্যাচটি রাঙিয়েছে টেবিল টপাররা।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে টিকে থাকার লড়াইয়ে আগামী বুধবার রাতে লিওনেল মেসি, নেইমার জুনিয়রদের প্যারিস সেইন্ট জার্মেইয়ের মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। তার আগে দারুণ জয়ে নিজেদের প্রস্তুতি সেরে রাখলো লস ব্লাংকোসরা।

ম্যাচের ১০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে অতিথিদের এগিয়ে দেন সোসিয়েদাদের স্প্যানিশ ফরোয়ার্ড মিকেল ওয়ারজাবাল। ডি-বক্সের মধ্যে ডেভিড সিলভাকে দানি কারভাহাল ফাউল করলে পেনাল্টি পেয়েছিল সোসিয়েদাদ।

শুরুর এই গোলের পর ম্যাচের বাকি ৮০ মিনিটে আর একটি শটও করতে পারেনি সোসিয়েদাদ। অন্যদিকে একের পর আক্রমণে অতিথিদের নাভিশ্বাস তুলেছে রিয়াল। সবমিলিয়ে গোলের জন্য ১৮টি শট করে তারা। যার মধ্যে ৮টিই ছিল লক্ষ্য বরাবর, ৪টিতে মেলে গোল।

প্রথমার্ধের বিরতির মিনিট পাঁচের বাকি থাকতেও ০-১ গোলে পিছিয়ে ছিল রিয়াল। সেখান থেকে ২-১ গোলের লিড নিয়েই বিরতিতে যায় তারা। প্রথমে ৪০ মিনিটের মাথায় ৩৫ গজ দূর থেকে বুলেট শটে গোল করেন এডুয়ার্ডো কামাভিঙ্গা।

এর তিন মিনিট পর লুকা মদ্রিচের ৩০ গজ দূর থেকে নেওয়া শট খুঁজে নেয় জালের ঠিকানা। মাঝে ৪২ মিনিটে বল জালে প্রবেশ করান করিম বেনজেমাও। কিন্তু বাতিল হয় অফসাইডে। দ্বিতীয়ার্ধে ৬৯ মিনিটেও অফসাইডের কারণে বাতিল হয় বেনজেমার আরেকটি গোল।

তবে ৭৬ মিনিটে গিয়ে আর হতাশ হতে হয়নি বেনজেমাকে। ডি-বক্সের মধ্যে ভিনিসিয়াস জুনিয়র ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। সফল স্পট কিকে ব্যবধান ৩-১ করার পাশাপাশি চলতি লিগে নিজের ২০তম গোল করেন বেনজেমা।

ফের তিন মিনিট পর আরেক গোল পেয়ে যায় রিয়াল। বেনজেমার গোলের পরপরপ রদ্রিগোর বদলি হিসেবে নামা অ্যাসেনসিওর প্লেসিং শটে পূরণ হয় হালি। একইসঙ্গে নিশ্চিত হয়ে যায় জয়।

এই জয়ের পর ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে রিয়াল। রিয়াল সোসিয়েদাদ সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে রয়েছে ছয় নম্বরে। দুইয়ে থাকা সেভিয়ার ঝুলিতে আছে ২৭ ম্যাচে ৫৫ পয়েন্ট।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com