রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

রাশিয়া আমাদের বৃহত্তম বিমান ধ্বংস করেছে : দাবি ইউক্রেনের

ইউক্রেনে রাশিয়ার সামরিক অভিযানে বিশ্বের বৃহত্তম বিমান অ্যান্টোনভ আন- ২২৫ মারিয়া ধ্বংস হয়েছে। রুশ হামলায় কিয়েভের কাছে হোস্তমেলে আন্তোনভ বিমানঘাঁটির কাছে বিমানটি ধ্বংস হয়েছে।গতকাল (২৭ ফেব্রুয়ারি) রবিবার এ তথ্য জানিয়েছেন ইউক্রেনের পররাষ্ট্রমন্ত্রী দিমিত্রো কুলেবা।

টুইটারে পররাষ্ট্রমন্ত্রী দিমিত্রো কুলেবা লেখেন, এটি ছিল বিশ্বের বৃহত্তম বিমান, আন- ২২৫ মারিয়া (ড্রিম ইন ইউক্রেনিয়ান)। রাশিয়া হয়তো আমাদের ‘মারিয়া’ ধ্বংস করেছে। কিন্তু একটি শক্তিশালী, মুক্ত ও গণতান্ত্রিক ইউরোপীয় রাষ্ট্র হিসেবে ইউক্রেনের স্বপ্নকে রাশিয়া কখনোই ধ্বংস করতে পারবে না। আমরা জয়ী হবে।

বিমানটি সোভিয়েত ইউনিয়নের শেষ বছরে ডিজাইন ও তৈরি করা হয়েছিল। এটি মহাকাশগামী যান পরিবহনের জন্য নির্মিত হয়েছিল। তবে সাম্প্রতিক বছরগুলোতে খুব কমই আকাশে নিয়ে যাওয়া হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com