মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৫০ লিটার দেশী মদ সহ নারী গ্রেফতার-১ দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে- নাজমুল হাসান সিএমপির কর্ণফুলী থানার অভিযানে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধারের মামলায় ০৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ একজন মাদকব্যবসায়ী গ্রেফতার জমির আহমদের মৃত্যুতে লোহাগাড়ায় উপজেলায় বিভিন্ন মহলের শোক চট্টগ্রামে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা রাজবাড়ীর গোয়ালন্দে যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার ইতনায় গলায় গামছা পেঁচিয়ে সবিতা রাণী বালা নামে এক স্কুল শিক্ষিকাকে হত্যা করেছে দুর্বৃত্তরা নওগাঁর মহাদেবপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর নওযোয়ান মাঠে রুকন সম্মেলনে জামাতী ইসলামির আমির বলেন আওয়ামীলীগ জাতির দুশমন

পিরোজপুরে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

পিরোজপুর  প্রতিনিধি :
পিরোজপুরের মাছিমপুরের একটি বাসা থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পিরোজপুরের থানা ও ডিবি পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।
জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুরের থানা ও ডিবি পুলিশের যৌথ টিম আজ বুধবার বেলা ১১ টায় শহরের মাছিমপুর বলাকা ক্লাব রোডের একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ সেখান থেকে ১০৫ বোতল ফিন্সিডিল উদ্ধার করে।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোঃ রমজান শিকদার ওরফে ফেন্সী রমজান সেখান থেকে পালিয়ে যায়। সম্মেলনে জানাননো হয়, ফেন্সী রমজান দীর্ঘ দিন ধরে শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে নাম-পরিচয় গোপন করে মাদক ব্যবসা করে আসছে।
তার বিরুদ্ধে পিরোজপুর থানায় একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা   প্রক্রিয়াধীন রয়েছে।
সিংক: মুকিত হাসান খাঁন , অতিরিক্ত পুলিশ সুপার। (ক্রাইম এন্ড অপারেশন্স)

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com