রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

শ‌হিদুল ইসলাম : ধনবাড়ী প্রতি‌নি‌ধি

টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপ‌জেলার বাস স্ট‌্যান্ড এ অব‌স্থিত সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিন‌তে গি‌য়ে ইস্তাম্বুল মারহাবা অফারে স্ক্র্যাচ কার্ড এর মাধ্যমে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী হয়েছেন নিজবর্ণি গ্রা‌মের
নুরজাহন বেগম।

ফ্রি ফ্রিজ পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে নুরজাহন বেগম জানান , আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে, ফ্রিজ কিনে ১০০% ফ্রি পেয়েছি। এ খুশি ভাষায় প্রকাশ করার মতো নয়। সত্যি কথা বলতে যে গরম প‌ড়ে‌ছে ফ্রিজ কেনাটা খুব প্রয়োজন ছিল তাই ফ্রিজ কেনার জন্য মনস্থির করি। ধনবাড়ীর আশপাশের অনেকের কাছ থেকে খোঁজখবর নিয়ে জান‌তে পা‌রি , সিঙ্গার ফ্রিজ ভাল মা‌নের ও ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম এর কাস্টমার সা‌র্ভিস অ‌নেক ভাল তাই সিদ্ধান্ত নেই কিন‌লে সিঙ্গার ফ্রিজই কিন‌বো। তখনও ভাবিনি এত বড় বিস্ময় অপেক্ষা করছে আমার জন্য। সিঙ্গার কোম্পানিকে বিশেষ ধন্যবাদ ক্রেতা সাধারণের জন্য এমন অফার রাখার জন্য।

ইস্তাম্বুল মারহাবা অফারের বিষয়ে ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আসাদ মিয়া বলেন, গ্রাহক ১০০% ফ্রি পেয়ে অত্যন্ত খুশি । যেকোন মডেলের ফ্রিজ কিনলেই পাচ্ছেন স্ক্র্যাচ কার্ডে ১০০% ফ্রী পাবার সুযোগ , এছাড়া টিভিতে SMS এর মাধ্যমে ১০০% ফ্রী পাবার সুযোগ, এবং ওয়াশিং মেশিন কিনে আপনিও পেতে পারেন ঢাকা টু ইস্তাম্বুল ০৪ দিন ০৩ রাত ঘুরে আসার টিকেট।

তি‌নি আরো ব‌লেন , গতকাল আমা‌দের ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থে‌কে নিজবর্ণি গ্রা‌মের নুরজাহন বেগম ইস্তাম্বুল মারহাবা অফারে স্ক্র্যাচ কার্ড এর মাধ্যমে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী হয়েছেন তাই দেরি না করে এখনই ফ্রিজ কিনে আপনিও হতে পারেন আমাদের পরবর্তী সৌভাগ্যবান বিজয়ী।

ফ্রি ফ্রিজ গ্রাহককে তুলে দেন ডিস্ট্রিক্ট ম্যানেজার মো: রুহুল কুদ্দুস ও ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আসাদ মিয়া । এসময় আরও উপস্থিত ছিলেন ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম এর অন্যান্য কর্মচারীগণ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com