শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

ভুয়া সাংবাদিকসহ তিনজন আসামি গ্রেফতার

প্রেস রিলিজ:

সিএমপির হালিশহর থানার অভিযানে সাংবাদিক পরিচয়ে ব্যবসায়ীর নিকট থেকে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিয়ো ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ তিনজন আসামি গ্রেফতার।

গত ২৬ মে ২০২৪ একজন ব্যবসায়ী (৫৯) হালিশহর থানায় এসে অভিযোগ করেন যে, কতিপয় ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে পরস্পর যোগসাজশে তাকে অন্যায় আটক করে মারধর করতঃ সাধারণ জখম, ভীতি প্রদর্শন করে চাঁদা দাবি ও চাঁদা আদায় এবং চুরিসহ নগ্ন ভিডিয়ো ধারণ করে সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে মানসম্মান ক্ষুণ্ন করার ভয় দেখিয়ে ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ টাকা) চাঁদা দাবি করে এবং ৩,০০,০০০/- (তিন লক্ষ টাকা) চাঁদা আদায় করে, বাদীর কাছে থাকা একটি ০২ ভরি ওজনের স্বর্ণের চেইন যার মূল্য ২,০০,০০০/- (দুই লক্ষ টাকা) জোরপূর্বক ছিনিয়ে নেয়।

এমন অভিযোগের প্রেক্ষিতে সিএমপির পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায়, ডবলমুরিং জোনের সহকারী পুলিশ কমিশনার জনাব সব্যসাচী মজুমদারের তত্ত্বাবধানে, হালিশহর থানার অফিসার ইনচার্জ মোঃ কায়সার হামিদের নেতৃত্বে এসআই (নি.) মোহাম্মদ কহিনুর ইসলাম সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গতকাল ২৬/০৫/২৪ খ্রি. ০২:৪৫ ঘটিকার সময় হালিশহর থানাধীন গুলবাগ আ/এ গোল্ডেন টাচের বিপরীত পাশে রূপালী ভবনে বিশ্বস্ত সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি ১।

আঁখি আক্তার (৩৩), ২। মোঃ কামরুল হাসান প্র. ভুয়া সাংবাদিক কামরুল (৪২), ৩। মোঃ জহির উদ্দিন প্রকাশ বাবুরি (৪৯)-দেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদেরকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে আসামিরা বর্ণিত অপরাধের সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। উপস্থিত লোকজনের সম্মুখে ০৩ নং আসামি মোঃ জহির উদ্দিন প্রঃ বাবুরি (৪৯)-এর হেফাজত থেকে চাঁদাবাজিতে ব্যবহৃত ক) একটি iphone 14 Pro Max, ০২ নং আসামি মোঃ কামরুল হাসান প্র. ভুয়া সাংবাদিক কামরুল (৪২)-এর হেফাজত থেকে চাঁদাবাজিতে ব্যবহৃত খ) একটি Vivo Y20 2021 অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধারপূর্বক জব্দতালিকা মূলে জব্দ করেন। গ্রেফতারকৃত আসামিরা সিএমপির হালিশহর থানা এলাকার অস্থায়ী বাসিন্দা। উল্লেখ্য যে, ধৃত আসামিসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হালিশহর থানায় দণ্ডবিধির ৩৪২/৩২৩/৩৮৫/৩৮৬/৩৭৯ তৎসহ ৮(১)/৮(২) পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২ অনুযায়ী মামলা রুজু হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com