বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

এক চার্জে ১৫০ কিলোমিটার চলবে এই ই-বাইক

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রতিনিয়ত বৈদ্যুতিক গাড়ি বাইকের জনপ্রিয়তা বেড়েই যাচ্ছে। এবার সংস্থার দ্বিতীয় ইলেকট্রিক মোটরসাইকেল লঞ্চ করলো রিভোল্ট মটোর। বাইকের নাম রিভোল্ট আরভি ৪০০ বিআরজেড।

ব্যাটারি চালিত মোটরসাইকেল ও স্কুটারের বেশ জমে উঠেছে। আর গ্রাহকেরাও পছন্দ করছে বেশ। যে কারণে নিত্য নতুন উদ্ভাবন নিয়ে আসছে কোম্পানিগুলো। এই দৌড়ে নয়া চমক রিভোল্ট তাদের নতুন মডেল গ্রাহকদের সামনে এনেছে।

ফুল চার্জে ১৫০ কিলোমিটার নিয়ে যেতে পারে এই বাইক। এতে রয়েছে ৩.২৪ কিলোওয়াটআওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। তিনটি রাইডিং মোড পাওয়া যায় মোটরসাইকেলে-ইকো, নর্মাল এবং স্পোর্ট। বাইকের সর্বোচ্চ গতি রয়েছে ৮৫ কিলোমিটার প্রতি ঘণ্টা।

ইকো মোডে ১৫০ কিলোমিটার, নর্মাল মোডে ১০০ কিলোমিটার এবং স্পোর্ট মোডে ৮০ কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম এই মোটরসাইকেল। ব্যাটারি ৭৫ শতাংশ চার্জ হতে সময় নেয় ৩ ঘণ্টা এবং ফুল চার্জ হতে ৪ ঘণ্টা। এই ধরনের ইলেকট্রিক বাইকের অন্যতম আকর্ষণ থাকে ফিচার্স।

রিভোল্ট আরভি ৪০০ বিআরজেড-এ পাবেন ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। যেখানে বাইকের স্পিড, রাইডিং লেভেল, ব্যাটারি স্টেটাস, তাপমাত্রা-সহ একাধিক তথ্য রিয়েল টাইম দেখতে পাবেন। সুরক্ষার জন্য কম্বি ব্রেকিং সিস্টেম এবং সাইড স্ট্যান্ড পাওয়ার কাট রয়েছে মোটরসাইকেলে।

ফুল এলইডি লাইটিং পাওয়া যাবে মোটরসাইকেলে। গ্লসি ফিনিশ এবং ডুয়াল টোন কালার থাকায় নজর কাড়তে তরুণ রাইডারদের। এই বাইক পাবেন ৪টি রঙে-ডার্ক লুনার গ্রিন, ডার্ক সিলভার, কসমিক ব্ল্যাক, রেবেল রেড এবং প্যাসিফিক ব্লু। বাইকের দাম রাখা হয়েছে ভারতে ১ লাখ ৩৮ হাজার রুপি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com